ভয়াবহ অগ্নিকাণ্ড কেষ্টপুরে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 4 Second

মধ্যরাতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেষ্টপুরের শতরূপা পল্লীতে। জানা যায় গতকাল রাতের এই ভয়াবহ অগ্নিকাণ্ডে মধ্যরাতে পুড়ে ছাই হয়ে যায় শতরূপা পল্লীর ৩০ টি দোকান । ভিআইপি রোডের ধারে কালরাত্রি দুটো নাগাদ হঠাৎ করেই আগুন ধরে যায়। আর তারপর থেকেই ভয়াবহ রুপ নিতে থাকে এই আগুনের লেলিহান শিখা। আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় ১৫ টি ইঞ্জিন। যাদের যুদ্ধকালীন তৎপরতায় সকাল পর্যন্ত আগুন নেভানোর কাজ চলে। জানা যায় সকালের দিকেও বেশ কয়েকটি জায়গায় পকেট ফায়ার দেখতে পাওয়া গেছে । দমকল বাহিনী পৌঁছানোর আগেই সাধারণ মানুষের তৎপরতায় আগুন নেভানোর চেষ্টা করা হলে, তাতে বেশ কয়েকজন আহত হন। মূলত সিলিন্ডার বাস্ট করে এই অগ্নিকাণ্ড হয়েছে বলে জানা যাচ্ছে।

জানা যায় কাল রাত্রে ঘটনাস্থলে পৌঁছে ছিলেন দমকল মন্ত্রী সুজিত বসু । অগ্নিকাণ্ডের ভয়াবহতা দেখে রোবটের মাধ্যমে জল দেওয়া হয় সমস্ত এলাকাতে । তবে একের পর এক, সিলিন্ডার ব্লাস্ট হওয়ার ফলে এই অগ্নিকাণ্ড ভয়াবহ রূপ নেয়। সুজিত বসু বলেন, ‘২ টোর সময় এখানে আগুন লাগে। তখনই এখান থেকে ফোন যায় আমার কাছে। দমকল ও পুলিসকে জানানো হয়। এখানে অনেক গরিব মানুষের দোকান ছিল। সেগুলি সম্পূর্ণ পুড়ে গিয়েছে। দোকানের তালিকা ধরে দেখা হবে। সবচেয়ে স্বস্তির খবর, কোনও মানুষ আটকে পড়েননি’।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

স্বপ্নভঙ্গ বাংলার মেয়ে প্রণতির । এম ভারত নিউজ

সকাল থেকে শুরু হয়েছে টোকিও অলিম্পিকের দ্বিতীয় দিনের সমস্ত ইভেন্টগুলি। আর এরই মধ্যে অন্যতম সেরা ইভেন্ট ছিল আর্টিস্টিক জিমনাস্টিক। আর ভারতের তরফ থেকে এই ইভেন্টে অংশগ্রহণকারী হিসেবে উপস্থিত ছিলেন বাংলার অন্যতম পটচিত্রের শিল্পীদের জন্য প্রসিদ্ধ জায়গা পিংলার প্রণতি নায়েক। বাংলা সহ গোটা দেশের তরফ থেকে আর্টিস্টিক জিমন্যাস্ট টোকিও অলিম্পিকে অংশগ্রহণকারী […]

Subscribe US Now

error: Content Protected