পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গরুরগাড়িতে মিছিল পুরুলিয়ায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 19 Second

নিজস্ব সংবাদদাতা ,পুরুলিয়া :

পেট্রোপণ্যের দাম বৃদ্ধিতে এবার অভিনব প্রতিবাদ পুরুলিয়াতে। পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গরুর গাড়ী চেপে ও সাইকেল মিছিল করে পুরুলিয়া শহরে প্রতিবাদ ও বিক্ষোভ দেখাল কংগ্রেস ।এদিন জেলা কংগ্রেস সভাপতি নেপাল মাহাতোর নেতৃত্বে পুরুলিয়া শহরের সাহেববাঁধ মোড়ে দলীয় কার্যালয়ে জমায়েত করেন নেতাকর্মী সমর্থকেরা ।সেখান থেকে মিছিল শুরু হয়ে শহরের একাংশ পরিক্রমা করে ট্যাক্সিস্ট্যান্ডে শেষ হয় মিছিলটি । উপস্থিত ছিলেন জেলা কংগ্রেস সভাপতি নেপাল মাহাতো সহ অন্যান্যরা ।

নেপাল মাহাতোর দাবি, কেন্দ্র ও রাজ্য সরকারের টানাপোড়েনে পেট্রোপণ্য ও গ্যাসের মূল্য বৃদ্ধি হয়ে চলেছে । সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। মূলত আন্তর্জাতিক বাজারে পেট্রোপণ্যের দাম বৃদ্ধি হলে, পেট্রোপণ্যের দাম বৃদ্ধি মানানসই । তবে বর্তমানে আন্তর্জাতিক বাজারে তেলের দাম যথেষ্ট নিম্নগামী হওয়া সত্ত্বেও রাজ্য এবং কেন্দ্রীয় সরকারের ভিত্তিতেই ক্রমাগত দাম বেড়ে চলেছে পেট্রোপণ্যের। এছাড়াও তিনি বলেন, মনমোহন সিংয়ের সময়কালের আন্তর্জাতিক বাজারে ক্রুড অয়েলের দাম বেশি থাকা সত্ত্বেও, সহজলভ্য হয়েছে ভারতের জনসাধারণের কাছে । তাই আগামী দিনে পেট্রোপণ্যের দাম বৃদ্ধি নিয়ন্ত্রণে আনা হলে জেলা জুড়ে লাগাতার আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ঘাড়ের কাছে এসে নিঃশ্বাস ফেলছে তৃতীয় ঢেউ , ঘোষণা 'হু' এর । এম ভারত নিউজ

ঘাড়ের কাছে এসে নিঃশ্বাস ফেলছে করোনার তৃতীয় ঢেউ । এককথায় তৃতীয় ঢেউয়ের প্রাথমিক পর্যায়ে উপস্থিত হয়েছে গোটা বিশ্ব। হ্যাঁ !ঠিক এমনটাই জানালেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান টেডরস আধানোম ঘেব্রিয়েসাস। করোনা দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ রুখতে না রুখতেই ঘাড়ের কাছে এসে নিঃশ্বাস ফেলছে ডেল্টা ভ্যারিয়েন্টের ভয়াবহতা। শুধু তাই নয় ডেল্টার পাশাপাশি ইতিমধ্যেই […]
news_159

Subscribe US Now

error: Content Protected