উত্তরাখণ্ডে ভয়াভহ কাদা ধসে, মৃত তিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 18 Second

ভয়াবহ বৃষ্টিপাতের কারণে ধস নামল উত্তরাখণ্ডে। প্রবল বৃষ্টিপাতের কারণে বেশ কয়েকদিন ধরেই বন্যার পরিস্থিতি তৈরি হয়েছে উত্তরাখণ্ডে। আর তার ওপর গতকাল রাত্রের ভারী বৃষ্টিপাতের কারণে ভূমিধস হয় উত্তরাখণ্ডে। বৃষ্টিপাতের ফলে সর্বোচ্চ ক্ষতিগ্রস্ত হয়েছে উত্তর কাশির মান্ডো গ্রাম। জানা যাচ্ছে ইতিমধ্যেই জলের তোড়ে ভেসে গিয়েছেন বহু মানুষ। এমনকি মৃত্যু হয়েছে তিন জনের। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে বিপর্যয় মোকাবিলা দল , যুদ্ধকালীন তৎপরতায় চালানো হচ্ছে উদ্ধারকার্য। উদ্ধার করা হয়েছে বহু মানুষকেই। এখনও পর্যন্ত ধ্বংসাবশেষের তলায় চাপা পড়েছেন বহু মানুষ।

প্রসঙ্গত উল্লেখ্য ভারী বৃষ্টিপাতের কারণে হঠাৎ জলের তোড়ে ভূমিধস হতে থাকে। যার ফলে কাদা নেমে আসে নিচের দিকে। জানা যায় উত্তর কাশির মান্ডো, থেকে শুরু করে নীরকোট, পানওয়াদি এবং কাঁকরাদি গ্রামের বাড়িগুলোতে ঢুকে যায় সেই কাদা। ফলত কাদার নীচে ইতিমধ্যেই চাপা পড়েছেন বহু মানুষ। আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে পাঠানো হচ্ছে। মনে করা হচ্ছে এখনও পর্যন্ত এই কর্দমাক্ত বাড়িগুলির ভেতরে অনেকেই আটকা পড়ে আছেন। পাশাপাশি নিখোঁজের সংখ্যা বেড়ে চলেছে। ইতিমধ্যেই আবহাওয়া দপ্তরের তরফ থেকে পাওয়া তথ্য অনুসারে জানতে পারে গেছে ,আজ ফের উত্তরাখণ্ডে বিচ্ছিন্ন এবং ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। তবে এক্ষেত্রে ভারী বৃষ্টিপাত আজকের এই উদ্ধারকার্য বাহিনীর কাজের গতিকে শ্লথ করতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

BIG BREAKING: শুরু হল বাদল অধিবেশন । এম ভারত নিউজ

দীর্ঘ প্রতীক্ষার পরে শুরু হল বাদল অধিবেশন। আগামী ১৩ই আগস্ট পর্যন্ত চলতে থাকবে এই অধিবেশন। আজ এই অধিবেশনে সূচনাপর্বে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, সরকার ইতিমধ্যেই টিকার বন্টন এবং টিকা সম্পর্কিত সমস্ত তথ্য দিতে তৈরি । তিনি বলেন, “৪০ কোটি ভ্যাকসিন দেওয়া হয়েছে। কাল সংসদে করোনা নিয়ে আলোচনায় […]
politics_212

Subscribe US Now

error: Content Protected