ভয়াবহ পথদুর্ঘটনা উত্তরপ্রদেশে, মৃতের সংখ্যা ১৮ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 6 Second

ফের ভয়াবহ পথদুর্ঘটনার সাক্ষী হল উত্তরপ্রদেশ। জানা যাচ্ছে উত্তর প্রদেশের বারাঙ্কি এলাকায়, প্রবল গতিতে ধেয়ে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় একটি যাত্রীবোঝাই বাসের। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৮ জনের । জানা যায় ওই বাসে উপস্থিত ছিলেন ১৪০ জন । এই ঘটনা খবর সামনে আসা মাত্রই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। অযোধ্যা-লখনউ জাতীয় সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। জানা যাচ্ছে ঘটনাটি রাম সানেহি, পুলিশ স্টেশনের নিকটবর্তী স্থানে ঘটেছে। পুলিশ সূত্রে খবর যাত্রাপথেই বাসটির এস্কেলেটর ভেঙে যাওয়ায়, একটি ধাবার সামনে দাঁড় করানো হয় বাসটিকে। সেই সময় জাতীয় সড়কের অপর দিক থেকে আসা প্রবল গতিসম্পন্ন একটি ট্রাক এসে ধাক্কা মারে এই বাসটিকে। আচমকা ধাক্কা হওয়ার কারণেই মৃত্যু হয় ১৮ জনের। জানা যায় পেশায় সকলেই শ্রমিক। বিহার থেকে হরিয়ানার পালওয়াল গ্রামে যাচ্ছিলেন তাঁরা।

এই প্রসঙ্গে লখনউ অ্যাসিস্টেন্ট ডিরেক্টর জেনারেল অফ পুলিস এস এন সবত বলেন, “রাতের এই দুর্ঘটনায় বিহার থেকে আসা ১৮ জন যাত্রীর মৃত্যু হয়েছে। এরা দ্বারভাঙা, সীতামারি এলাকার বাসিন্দা ছিলেন।” জানা যাচ্ছে এই ঘটনায় ২৪ জনের বেশি মানুষ আহত হয়েছেন । তাঁদেরকে ইতিমধ্যেই লখনৌ ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে । এই ঘটনা ঘটা মাত্রই ঘটনাস্থলে উপস্থিত হয় উত্তরপ্রদেশ পুলিশ । দ্রুত গতিতে উদ্ধারকার্য চালানো হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ভিসার সমস্যায় আটকে গেলেন বিনেশ ফোগাট । এম ভারত নিউজ

টোকিও অলিম্পিকে খেলার যোগ্যতা অর্জন করেছিলেন ভারতীয় কুস্তিগীর বিনেশ ফোগাট। তবে ভিসা সংক্রান্ত সমস্যা থাকার কারণে বিমানে চাপতে পারেননি তিনি। রয়ে গেলেন ফ্রাঙ্কফুর্টে। জানা যাচ্ছে ২৬ বছরের এই হরিয়ানার কন্যা নিজের যোগ্যতা দিয়ে টোকিও অলিম্পিকে খেলার যোগ্যতা অর্জন করেছিলেন। শুধু তাই নয় পাশাপাশি হাঙ্গেরির বুদাপেস্ট নিজেকে তৈরি করছিলেন টোকিও অলিম্পিকের […]
sports_384

You May Like

Subscribe US Now

error: Content Protected