শুক্রবারই হতে চলেছে নারদা মামলার শুনানি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 38 Second

শুক্রবার হতে চলেছে নারোদা মামলার শুনানি। পূর্বনির্ধারিত সুচি অনুসারে আজই হতে চলেছিল নারোদা মামলার পরবর্তী শুনানি। তবে অনিবার্য কারণে স্থগিত রাখা হয় এই শুনানি। হাইকোর্টের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয় ,আগামী শুনানির দিন ধার্য করা হয়েছে শুক্রবার। যদিও শুনানির জন্য নয়া ডিভিশন বেঞ্চ গঠনের আবেদন জানিয়েছিলেন মদন মিত্রের আইনজীবীরা। পরবর্তীতে হাইকোর্ট থেকে মদন মিত্রের আইনজীবীদের এই আবেদন সম্পূর্ণভাবে খারিজ করে দেওয়া হয়। সুতরাং আরও একদিন সুনিশ্চিতভাবেই জেলে রাত কাটাতে হবে এই চার হেভিওয়েট নেতাকে ।

প্রসঙ্গত উল্লেখ্য, আজ দ্রুত শুনানির জন্যচেয়ে মামলা অন্য বেঞ্চে সরানোর আর্জি জানিয়ে হাইকোর্টের সচিবালয় ও অ্যাডভোকেট জেনারেলকে ই-মেলে চিঠি পাঠান মদন মিত্রের আইনজীবী নীলাদ্রি ভট্টাচার্য। যদিও হাইকোর্টের তরফ থেকে এই আবেদন সম্পূর্ণভাবে খারিজ করে দেওয়া হয় । মূলত কামারহাটির বিধায়ক মদন মিত্রের শারীরিক অসুস্থতার কারণে বর্তমানে ভর্তি আছেন হাসপাতালে, আর সেই কারণেই দ্রুত শুনানির জন্য আবেদন জানানো হয়েছিল।

পাশাপাশি জানিয়ে দেওয়া হল, শুক্রবার বিচারপতি রাজেশ বিন্দাল ও অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চেই নারদ মামলার শুনানি হবে। তবে কখন শুনানি হবে সেই সময় আদালতের তরফে জানানো হয়নি এখনও পর্যন্ত। যদিও আজ শুনানি না হওয়ার প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন আদালতের কার্যালয়ের সুচির ব্যাপারে কিছুই বলতে পারবেন না তিনি ,বর্তমানে নারোদা মামলা বিচারাধীন । তবে এই চারজন হেভিওয়েট নেতাকে আটকে রাখা মূলত রাজনৈতিক হিংসা বহিঃপ্রকাশ বলেই মনে করছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা আক্রান্ত কিংবদন্তি মিলখা সিং । এম ভারত নিউজ

করোনাই আক্রান্ত হলেন কিংবদন্তি অ্যাথলিট মিলখা সিং, যদিও কোনো রকম উপসর্গ নেই তাঁর শরীরে। ফ্লাইং শিখের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন তাঁর ছেলে। বর্তমানে চণ্ডীগড়ে নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন এই ৯১ বছর বয়সী কিংবদন্তি ভারতীয় অ্যাথলিট। করোনায় আক্রান্ত হওয়ার পর এক সংবাদমাধ্যম মারফত ফ্লাইং শিখ জানান,” আমাদের কয়েকজন হেল্পার করোনায় […]

Subscribe US Now

error: Content Protected