উৎসবের আবহে পর্যাপ্ত বন্দোবস্ত মমতার। এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

উৎসবের আবহে বাড়তে পারে সংক্রমণ। এই আশঙ্কায় আগে থেকেই অ্যাম্বুল্যান্স এবং হাসপাতালের বেডের পর্যাপ্ত বন্দোবস্ত রাখার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
পাশাপাশি সকলে মাস্ক পরছেন কিনা সেদিকে পুলিশ এবং জেলা প্রশাসনিক আধিকারিকদের নজর রাখার নির্দেশও দিয়েছেন তিনি। যদিও এদিন কলকাতা হাইকোর্ট সাফ জানিয়ে দিয়েছে, পুজো প্যাণ্ডেলের ৫ থেকে ১০ মিটারের মধ্যে দর্শনার্থীদের প্রবেশ নিষিদ্ধ। সোমবার নবান্নে একটি উচ্চপর্যায়ের বৈঠকে পুজোর আগে রাজ্যের করোনা পরিস্থিতি নিয়েই আলোচনা হয়। ভার্চুয়াল বৈঠকে উপস্থিত ছিলেন মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, স্বাস্থ্যসচিব, ডিজি, কলকাতা, হাওড়ার পুলিশ কমিশনার। এছাড়াও ছিলেন কলকাতা ও হাওড়া কর্পোরেশনের কমিশনার, বিপর্যয় মোকাবিলা এবং অন্যান্য দফতরের উচ্চপদস্থ আধিকারিকরা। এদিনের বৈঠকে মুখ্যমন্ত্রী না থাকলেও প্রোটোকল মেনে পুজোর আগে সব ব্যবস্থা খতিয়ে দেখে তা পালন করার নির্দেশ দিয়েছেন তিনি। ওই বৈঠকে পুজোর আগে রাজ্যের কোভিড পরিস্থিতি নিয়েই মূলত আলোচনা হয়। এছাড়াও বাংলার আইনশৃঙ্খলা, পুজো পরিচালনা এবং বিসর্জন সম্পর্কে বিস্তারিত কথাবার্তা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

মেডিক্যাল শিক্ষার্থীদের জন্য সুখবর । এম ভারত নিউজ

বাংলার মেডিক্যাল শিক্ষার্থীদের জন্য এমবিবিএস পড়ার আসনের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ হাজার। মঙ্গলবার টুইট করে একথা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, পুরুলিয়া সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে এই প্রথম এমবিবিএস পড়ুয়াদের ব্যাচ শুরু হচ্ছে। ১০০টি এমবিবিএস আসন নিয়ে শুরু হচ্ছে এই ব্যাচের। পাশাপাশি দুর্গাপুরের গৌরী দেবী মেডিক্যাল কলেজে আরও ১৫০টি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected