সদর দফতরে কী বললেন মোদী, জেনে নিন । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 11 Second

বিহার নির্বাচনে জয় পেয়েছে এনডিএ জোট। ২৪৩টি আসনের মধ্যে এনডিএ জোট জিতেছে ১২৫ আসনে। মহাগঠবন্ধন পেয়েছে ১১০টি আসন। এই নির্বাচন ঘিরে প্রথম থেকেই ছিল টানটান উত্তেজনা। লড়াইও হাড্ডাহাড্ডি হয়েছে। যদিও শেষে বাজিমাত করেছে এনডিএ জোট। তবে নীতীশ কুমারের জেডিইউ এ বার খুব একটা ভাল ফল করতে পারেনি। বিজেপি তুলনামূলক অনেকটাই ভাল ফল করেছে। অন্যদিকে, আরজেডিও যথেষ্ট টক্কর দিয়েছে। এনডিএ জোটের জয়কে ঘিরে বিজয় উৎসবে মেতে ওঠে রাজধানী দিল্লি।

বুধবার বিজেপির সদর দফতরে দলের নেতা-কর্মীদের উদ্দেশে বার্তা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিনের ভাষণে মোদী বলেন, বিহার ভোটে জয়লাভের অন্যতম কারণ কর্মীদের ত্যাগ ও তপস্যা। পাশাপাশি কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত ‘ফ্যামিলি পার্টি’ বা পরিবারবাদ পার্টি দেশের গণতন্ত্রের জন্য বিপদ ডেকে আনছে বলে তোপ দাগেন তিনি। নমো আরও বলেন, বার বার সাইলেন্ট ভোটার বিজেপিকে আশীর্বাদ দিচ্ছে। তাঁর কথায় ‘আত্মনির্ভর বিহারের উপর যে আস্থা রেখেছে বিহারের মানুষ তার জন্য কৃতজ্ঞ। করোনার সময় রেশন এবং গরিবদের জন্য যে পদক্ষেপ করেছে সরকার, তার ফল এই জয়। বিহারের ফলে স্পষ্ট কাজ করলে সমর্থন মিলবে।’ এদিনের সদর দফতরে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা-সহ বিজেপির শীর্ষ নেতারা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

২০২১-এ দর্শকদের কী উপহার দিচ্ছেন কৃতী, জেনে নিন । এম ভারত নিউজ

২০২১-এ দারুণ কিছুর অপেক্ষায় রয়েছেন কৃতী শ্যানন। ‘মিমি’ ছবিতে একজন সারোগেট মায়ের ভূমিকায় চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করবেন তিনি। এরপর রাজকুমার রাওয়ের সঙ্গে তাঁর ছবি ‘হাম দো হামারে দো’। এই দুই ছবি বাদেও কৃতীর হাতে রয়েছে অক্ষয় কুমারের সঙ্গে ‘বচ্চন পান্ডে’ অন্যদিকে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’ ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। জানা […]

Subscribe US Now

error: Content Protected