শীঘ্রই শুরু হচ্ছে উচ্চ প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়া । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 40 Second

বহু প্রতিক্ষার অবসান ! শুক্রবার কলকাতা হাইকোর্টের শুনানির পর জানা যাচ্ছে উচ্চ প্রাথমিক নিয়োগের শুরু হবে আগামী সপ্তাহ থেকেই। মুখে হাসি ফুটেছে দীর্ঘদিন ধরে প্রতীক্ষিত বহু পরীক্ষার্থীর। আগামী ৩ মাসের মধ্যে ইন্টারভিউ প্রক্রিয়াকরণের মাধ্যমে নিয়োগ সম্পন্ন হবে এমনটাই জানালেন স্টাফ সিলেকশন কমিশনের চেয়ারম্যান শুভঙ্কর সরকার। নবান্ন থেকে রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশে উচ্চ প্রাথমিক নিয়োগ প্রক্রিয়া নিরপেক্ষভাবে সম্পন্ন করা হবে বলে কথা দিয়েছে স্টাফ সিলেকশন কমিশন। কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, ২০১৬ সালে যে সমস্ত পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছিলেন তাদের বয়স ৪০ বছর পেরিয়ে গেলেও তাদের ক্ষেত্রে বিশেষ ছাড় দেওয়া হবে । পরবর্তী নিয়োগ প্রক্রিয়ায় ১০০ টি শূন্যপদের জন্য ১৪৪ জনকে ইন্টারভিউতে ডাকা হবে বলেই জানানো হয়েছে।

আজ কমিশনের চেয়ারম্যান শুভঙ্করবাবু বলেন যে যোগ্যতা থাকা সত্ত্বেও যেসব প্রার্থীর নাম ইন্টারভিউ তালিকাতে প্রকাশ হয়নি বলে অভিযোগ করেছেন তাঁরা কমিশনের হেড অফিসে প্রয়োজনীয় ডকুমেন্ট জমা দিয়ে পুনরায় আবেদন করতে পারবেন। যারা এই কোভিড পরিস্থিতিতে অফিসে আসতে পারবেন না তারা মেইল মারফত অভিযোগ জানাতে পারবেন। আগামী সপ্তাহের মঙ্গলবার অভিযোগ জমা নেওয়ার জন্য ইমেইল কমিশনের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।গত বৃহস্পতিবার স্টাফ সিলেকশন কমিশন যে ইন্টারভিউ মেধাতালিকা প্রকাশ করেছিল সেই তালিকাতে বহু যোগ্য প্রার্থীর নাম নেই এমনটাই অভিযোগ উঠে এসেছিল কমিশনের বিরুদ্ধে। শুভঙ্করবাবু জানিয়েছেন, আগামী দুই সপ্তাহ ধরে ইন্টারভিউ তালিকায় নাম নেই এমন যোগ্য প্রার্থীরা অভিযোগ জানাতে পারবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অখিলেশকে ছাপিয়ে বাজিমাত যোগীর । এম ভারত নিউজ

উত্তরপ্রদেশ ব্লক পঞ্চায়েতের অধ্যক্ষ বাছাইয়ের ভোটে এগিয়ে গেল বিজেপি । গত মে মাসের পর রাজ্যের ত্রিস্তরিয় পঞ্চায়েত ভোটে অধিকাংশ ক্ষেত্রেই জয়ী পদ্ম-শিবির। শনিবার উত্তরপ্রদেশের ৪৭৬টি ব্লকের চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানের নির্বাচন হয় । যার মধ্যে ৩৪৯টি পদের কোন প্রতিদ্বন্দ্বিতাই হয়নি। ৩৩৪টিতে জিতেছে বিজেপি এবং সমাজবাদী পার্টি জেতে ৭টিতে । কনৌজের […]
politics_111

Subscribe US Now

error: Content Protected