প্রধান শিক্ষিকার বিরুদ্ধে মার্কসিট না দেওয়ার অভিযোগ ছাত্রীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 54 Second

নিজস্ব সংবাদদাতা, বীরভূম :


মাধ্যমিকে প্রাপ্ত নাম্বার ৬৫১। অথচ বারংবার স্কুলে গিয়েও মিলছেনা মার্কসিট । এমনই অভিযোগ উঠল নলহাটি গার্লস স্কুলের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে। অনন্যা মণ্ডল নামে এক ছাত্রীর অভিযোগ প্রধান শিক্ষিকা তাঁকে মার্কসিট দিচ্ছেন না। ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি গার্লস হাইস্কুলে । এদিকে মাধ্যমিকের মার্কসিট না পেয়ে ভবিষ্যতে পড়াশোনা অনিশ্চিত হয়ে পড়েছে ওই ছাত্রীর। বীরভূমের নলহাটি গার্লস হাইস্কুলের এবছরের মাধ্যমিকের পরীক্ষার্থী নলহাটির পাথর কল পাড়ার অনন্যা মন্ডল ।

গত ২০ জুলাই মাধ্যমিকের ফল ঘোষনা হয়েছে । সাইবার ক্যাফে থেকে ইন্টারনেটে রেজাল্ট ডাউনলোড করে অনন্যা জানতে পারে সে ৬৫১ নম্বর পেয়েছে ।এরপর সে স্কুলে মার্কসিট নিতে যায় । কিন্তু স্কুল কতৃপক্ষ তাঁকে মার্কসিট দিতে অস্বীকার করে বলে অভিযোগ । অনন্যার অভিযোগ ,প্রধান শিক্ষিকা তাঁকে জানান, সে এত নম্বর পাওয়ার যোগ্য নয় । তাঁর মার্কসিটে ভুল করে ৬৫১ নম্বর চলে এসেছে । তাই তাঁর মার্কসিট পর্ষদে পাঠানো হবে।একমাস পরে তাঁর নম্বর সংশোধন করে নিয়ে এসে তবেই ,তাঁকে মার্কসিট দেওয়া হবে ।

প্রধান শিক্ষিকা সংবাদমাধ্যমে কথা বলতে গিয়ে জানান, ” পুরো বিষয়টি তাঁর হাতের বাইরে। পর্ষদ থেকে নেওয়া সিদ্ধান্ত অনুসারে নির্দিষ্ট কাগজপত্র জমা দিয়েছেন তিনি। তিনি চান তাঁর সকল ছাত্র-ছাত্রীর যোগ্য নাম্বার পাক। কারণ নম্বর ব্যক্তিগতভাবে কমানো পিছনে তাঁর কোন উদ্দেশ্য নেই।” তিনি বলেন, অনন্যা মণ্ডল ৬৫১ পেলেও সমস্যা নেই তাঁর, কিন্তু যে বাস্তবে নাম্বারের অধিকারীনি, তাঁকেও সঠিক নাম্বার দিতে হবে পর্ষদ থেকে। যদিও ছাত্রীর মায়ের দাবি ,অনন্য বরাবরই ভালো ছাত্রী। যদিও একথার বাস্তবতা ভালোভাবে প্রমাণ করতে পারবে তাঁর প্রাক্তন শংসাপত্রগুলি। যদিও এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে পর্ষদ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চলতি বছরের শেষের দিকেই ইরাক ত্যাগ করবে মার্কিন বিমান বাহিনী । এম ভারত নিউজ

চলতি বছরের শেষের দিকে ইরাক ত্যাগ করতে চলেছে মার্কিন বিমান বাহিনী। আমেরিকার বর্তমান রাষ্ট্রপতি জো বাইডেন ইরাকের প্রধানমন্ত্রী মোস্তফা আল-কাদিমির সঙ্গে বৈঠক করার পরে এই ঘোষণা করেছেন। জানা যায় দু’দেশের এই উচ্চপদস্থ বৈঠকটি হোয়াইট হাউসে হয়েছিল। ইরাকে বর্তমানে ২,৫০০ মার্কিন সেনা বাহিনীকে মোতায়েন করা হয়েছিল। যারা মূলত স্থানীয় ইরাকের বাসিন্দাদের […]
abroad_356

Subscribe US Now

error: Content Protected