এবার বাঁকুড়ায় বিজেপির পোলিং এজেন্টকে বুথে বসতে বাধা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 23 Second

নিজস্ব প্রতিনিধি,বাঁকুড়া: সকাল থেকেই বিভিন্ন সূত্রে পশ্চিমবঙ্গের যে পাঁচটি জেলায় তিরিশটি আসনে বিধানসভা নির্বাচন সংঘটিত হচ্ছে, সেখান থেকে বিক্ষিপ্ত বিভিন্ন ধরনের অশান্তি ও গন্ডগোলের খবর পাওয়া যাচ্ছিল। এবার তার মধ্যেই নতুন সংযোজন বিজেপির পোলিং এজেন্ট-এর শারীরিকভাবে হেনস্থা হওয়ার ঘটনা।

শালতোড়া বিধানসভা অঞ্চলের মেজিয়া থানা এলাকার কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়-এর ভোটগ্রহণ কেন্দ্রে বিজেপির পোলিং এজেন্টকে বুথে বসতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে বেশ কয়েকজন পুলিশ কর্মীর বিরুদ্ধে। সূত্রের খবর অনুযায়ী, আজ সকালে এই ভোটগ্রহণ কেন্দ্রে যখন বিজেপির পোলিং এজেন্ট মোহিত রাউত বুথে বুথে বসতে যান, তখন হঠাৎই মেজিয়া থানার কয়েকজন পুলিশ তাদেরকে হটিয়ে দেয়। ওই বিজেপি এজেন্ট মোহিত রাউতের কথা অনুযায়ী, তিনি ও তাঁর এক সঙ্গী যখন পোলিং এজেন্ট হিসেবে বুথের বাইরে বসে ছিলেন, তখন হঠাৎ করে মেজিয়া থানার পুলিশবাহিনী সাগর ব্যানার্জীর নেতৃত্বে তাদের ওপর লাঠিচার্জ করে। অভিযোগ ঘটনায় ওই পোলিং এজেন্টের জামা ছিড়ে দেওয়া হয়। ওই পোলিং এজেন্টের দাবি যে কোন উপর মহল থেকে চাপ আসার ফলেই মেজিয়া থানার পুলিশ এরূপ কাণ্ড ঘটিয়েছে। তবে পরবর্তীতে উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে আবেদন করে পরিস্থিতি স্বাভাবিক হয় বলে জানিয়েছেন ওই পোলিং এজেন্ট।

যদিও এই রকম ঘটনার কথা মানতে নারাজ সেখানকার সেক্টর অফিসার। তার দাবি জমায়েত করার কারণেই পুলিশ এসে জনতাকে ছত্রভঙ্গ করেছে, এর বেশি কিছু হয়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কর্মীদের কাছে ক্ষমা চাইলেন তৃণমূল বিধায়ক । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, বীরভূম: আজ থেকে বেজে গেছে পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচনের ডঙ্কা। আজই পশ্চিমবঙ্গে হয়ে গেলো প্রথম দফার নির্বাচন। এই নির্বাচনে কিছু কিছু জায়গা থেকে বিক্ষিপ্ত কিছু গন্ডগোলের খবর এলেও বাকি নির্বাচন পর্ব শান্তিতেই মিটেছে, একথা বলাই যায়। কিন্তু তাই বলে অন্যান্য দফার নির্বাচনের প্রচারও থেমে নেই। এরকমই একটি কেন্দ্র […]

Subscribe US Now

error: Content Protected