এবার আয় বাড়াতে ব্র্যান্ডিংয়ের পথে কলকাতা মেট্রো । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 7 Second

অতিমারি পরিস্থিতিতে যাত্রী হচ্ছেনা মহানগরীর মেট্রোতে ।একদিকে বাড়ছে ভাড়া, আরেকদিকে বাতিল হল নন এসি কোচগুলি। সব মিলিয়ে চোখে সর্ষেফুল দেখছে কলকাতা মেট্রো রেল কর্তৃপক্ষ। আর সেই কারণেই এবার লোকসান এড়িয়ে, নিজেদের আয় বাড়াতে ব্র্যান্ডিংয়ের পথে চলেছেন তাঁরা। করোনাকালীন কঠিন পরিস্থিতিতে ব্র্যান্ডিং একমাত্র রাস্তা হতে পারে যার মাধ্যমে এই লোকসান এড়ানো সম্ভব। ইতিমধ্যেই ব্র্যান্ডিংয়ের জন্য সাতটি স্টেশনকে বেছে নেওয়া হয়েছে। পাশাপাশি সমস্ত সরকারি বেসরকারি বিশ্ববিদ্যালয় ব্যাংক এবং অন্যান্য সংস্থাগুলির কাছে ব্র্যান্ডিংয়ের জন্য দরপত্র চেয়ে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই যে সমস্ত স্টেশনগুলোকে ব্র্যান্ডিং-এর জন্য বেছে নেওয়া হয়েছে সেগুলি হল, উত্তর দক্ষিণ সীমান্তের দমদম ,নোয়াপাড়া, বেলগাছিয়া ,এসপ্ল্যানেড এবং পার্কস্ট্রিট। অপরদিকে পূর্ব-পশ্চিম সীমান্ত থেকে নির্মাণাধীন শিয়ালদহ স্টেশন এবং বেঙ্গল কেমিক্যাল।

কলকাতা মেট্রো কর্তৃপক্ষের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে আগামী ১৭ ই সেপ্টেম্বর পর্যন্ত চালু থাকবে, এই টেন্ডারের কাজ। পুজোর পরেই ব্র্যান্ডিংয়ের প্রকল্পের কাজে হাত দিতে পারবে সংস্থাগুলি। এছাড়াও প্রত্যেকটি সংস্থার সঙ্গে পাঁচ বছরের জন্য চুক্তি স্বাক্ষর করা হবে কলকাতা মেট্রো কর্তৃপক্ষের তরফে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভয়াবহ দুর্ঘটনা হাওড়ার সলপে ! আহত ২ । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা,হাওড়া: সাতসকালে ভয়াবহ পথদুর্ঘটনা হাওড়া সলপে। জানা যায় আজ সকালে এই ভয়াবহ পথ দুর্ঘটনাটি ঘটে ডোমজুড় থানার অন্তর্গত হাওড়া আমতা রোডের শলপ বাজার এলাকায়। জানা যায় বোম্বে রোডের দিক থেকে আসছিল ওই ম্যাটাডোর। সেই সময় হাওড়া থেকে যাবার পথে ইউটার্ন নিয়ে ব্রীজে ওঠার চেষ্টা করছিল এই ম্যাটাডোরটি। তবে পেছন […]
News_1020

Subscribe US Now

error: Content Protected