জল্পনা শেষ, ইস্তফা বাবুলের । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 45 Second

বাবুল সুপ্রিয়র ইস্তফাপত্র গ্রহণ করলেন লোকসভার অধ্যক্ষ ওম বিড়লা। বাবুল পদ্মফুল ছেড়ে ঘাসফুলে আসেন সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময়ে । তিনি সাংসদ পদ ছাড়তে চেয়েছিলেন তারপর থেকেই । দোটানা চলছিল সময় নিয়ে। তাই লোকসভার স্পিকার ওম বিড়লার সঙ্গে বাবুল সুপ্রিয় দেখা করেছিলেন । তবে এই সময়ের মধ্যে নিজের সংসদীয় তহবিলের সমস্ত অর্থ খরচের জন্য মঞ্জুর করে দেন। আর অসমাপ্ত কাজও সমাপ্ত করে দিয়েছেন।

ইস্তফাপত্র যেদিন বাবুল সুপ্রিয় জমা দিয়েছিলেন সেদিন তিনি বলেছিলেন, বিজেপি শিবির থেকেই আমি রাজনীতির কেরিয়ার শুরু করেছি। প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, দলের সভাপতির প্রতি আমি কৃতজ্ঞ। তাঁরা আমার প্রতি ভরসা রেখেছেন। কিন্তু আমি দলটা অন্তর থেকেই ছেড়েছি। তাই বিজেপির হয়ে আমার সাংসদ পদটাও রাখা উচিত নয়।

আজ অবশেষে গৃহীত হল সেই ইস্তফাপত্র।আর সাংসদ রইলেন না বাবুল সুপ্রিয় । এখন থেকে তিনি তৃণমূল কংগ্রেসের সৈনিক হয়ে গেলেন পুরোপুরি । তবে তিনি আসানসোল থেকেই আবার প্রতিদ্বন্দ্বিতা করবেন কিনা তা নিয়ে তৃণমূলের পক্ষ থেকে কিছু বলা হয়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ক্ষমা চাইলেন প্রাক্তন পাক ক্রিকেটার , কিন্তু কেন ? এম ভারত নিউজ

পাকিস্তানের জাতীয় দলের উইকেটকিপার-ব্যাটার মহম্মদ রিজওয়ানের ভারত-পাক ম্যাচে দুরন্ত ব্যাটিংয়ে মোহিত সারা বিশ্ব। এছাড়াও সেদিন অন্য আরেকটি কারনের জন্য খবরের শিরোনামে উঠে আসেন। ড্রিংকস ব্রেকে মাঠে নমাজ পড়েছিলেন রিজওয়ান। আর এই ঘটনারই প্রশংসা করে প্রাক্তন পাক বোলার ওয়াকার ইউনিস পাক টেলিভিশন চ্যানেলে বলেন, “ভারত-পাক ম্যাচে রিজওয়ানের ব্যাটিংয়ের চেয়েও অনেক বেশি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected