বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 12 Second

নিজস্ব প্রতিনিধি, নিমতা : নিমতায় ফের আক্রান্ত বিজেপি কর্মী। পঞ্চম দফা নির্বাচনের আগে আরও একবার নিমতায় বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এর আগে দ্বিতীয় দফা নির্বাচনের সময় নিমতায় এক বৃদ্ধার মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে ছিল ।প্রসঙ্গত, এদিনই নিমতা শোভা মজুমদারের মৃত্যুর ঘটনা নিয়ে সরব হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃদ্ধার মৃত্যুর ঘটনায় টুইট করে সমবেদনা জানান স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ।সেই ঘটনার জের কাটতে না কাটতেই আজ বিশ্বনাথ মন্ডল নামে এক বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুস্কৃতিদের বিরুদ্ধে। প্রসঙ্গত উল্লেখ্য ,গতকাল সন্ধ্যায় যুব মোর্চার কর্মী বিশ্বনাথ মন্ডল তাঁর বাড়ি ফিরছিলেন । সেই সময় তৃণমূল কর্মী সুভাষ সরকেল ও তাঁর অনুগামীরা তাঁকে গালিগালাজ ও মারধর করে বলে অভিযোগ জানানো হয়েছে বিজেপির তরফ থেকে। ইতিমধ্যেই নিমতা থানায় অভিযোগ জানানো হয়েছে বলেই জানা যাচ্ছে। এই অভিযোগের ভিত্তিতে কাউকে গ্রেপ্তার করা হয়েছে কিনা সে ব্যাপারে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি।

ইতিমধ্যেই বঙ্গ বিধানসভা নির্বাচনে চতুর্থ দফা শেষ হয়ে গেছে । পঞ্চম দফার প্রস্তুতিতে তৎপর বিভিন্ন রাজনৈতিক দলগুলি। পাশাপাশি শীতলকুচিতে ঘটে যাওয়া ঘটনা নিয়ে সরগরম বাংলার রাজনৈতিক মহলে। কর্মসূচির পরিবর্তে কর্মসূচি, জনসভার পরিবর্তে জনসভা, এক চুল জমি ছাড়তে রাজি নয় কোনো রাজনৈতিক দল। লড়াইটা চলছে হাড্ডাহাড্ডি। প্রসঙ্গত উল্লেখ্য, বঙ্গ নির্বাচনের এই প্রেক্ষাপটে দাঁড়িয়ে প্রায় প্রতিদিনই কোথাও না কোথাও বিজেপি কর্মীদের মারধরের কথা সামনে আসছে, প্রায় প্রতিবারই অভিযোগ উঠছে তৃণমূলের বিরুদ্ধে। এরই মধ্যে গতকাল নির্বাচন কমিশনের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয় ,আগামী ২৪ ঘন্টার জন্য রাজনৈতিক সম্প্রচার বন্ধ রাখতে হবে তৃণমূল সুপ্রিমোকে। যদিও এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে আজ গান্ধী মূর্তির সামনে ধর্নায় বসার কথা আছে তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাড়ছে দৈনিক মৃত্যু, দেহ রাখার জায়গা হচ্ছেনা মর্গেও । এম ভারত নিউজ

দেশজুড়ে করোনা সংক্রমণের হার বাড়ছে, চিন্তিত স্বাস্থ্যমহল|কোভিডের দ্বিতীয় ঢেউয়ে এবার মড়ক লেগেছে। মৃত্যুর সংখ্যা বাড়ায় মর্গেও জায়গা মিলছে না দেহ রাখার। স্তুপাকার মৃতদেহ, মাটিতে পা রাখা দায়। স্তূপাকার মৃতদেহের ভিডিও দেখে আঁতকে উঠছে মানুষ। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের রাজধানী রায়পুরের সবচেয়ে বড় সরকারি হাসপাতালের।পরিস্থিতি ক্রমশ খারাপের দিকে এগোচ্ছে, করোনা […]

Subscribe US Now

error: Content Protected