এবার বিচ্ছেদের পথে তথাগত-দেবলীনা । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 51 Second

অনুপম রায় ও পিয়া চ্যাটার্জির পর এবার ফের বিচ্ছেদের সুর টলিপাড়ায়। এবার ভাঙনের পথে তথাগত মুখোপাধ্যায়-দেবলীনা দত্ত মুখোপাধ্যায়ের সম্পর্ক। তাঁদের আট বছরের দাম্পত্যে এবার ইতি টানার পালা। টলিপাড়ায় গত এক মাস ধরে কান পাতলেই শোনা যাচ্ছিল এহেন গুঞ্জন। এবার এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন তথাগত। স্ত্রী দেবলীনার সঙ্গে বর্তমান সম্পর্কের অভিরুপ প্রসঙ্গে অকপট পরিচালক-অভিনেতার দাবি, “আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি।” তথাগত বলেন, তিনি এই মুহূর্তে নিজের মা-বাবাকে নিয়ে ব্যস্ত। তাঁদের গায়ে যাতে কোনওরকম বিচ্ছেদের আঁচ না লাগে সে দিকটা সবার আগে খেয়াল রাখছেন অভিনেতা। একই সঙ্গে তথাগত ফের একবার মনে করিয়ে দিলেন, তাঁর প্রথম বিয়েতে যখন বিচ্ছেদ হয়েছিল তখনও আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য জানাননি সংবাদমাধ্যমকে। এবারও সেই একই পন্থা অবলম্বন করে মুখে কুলুপ এঁটেছেন পরিচালক। সাফ জানিয়েছেন, এ বারেও তিনি কোনও সরাসরি মন্তব্য করবেন না।

গত আট বছরের সুমধুর সম্পর্কে এরকম বিচ্ছেদের কারণ কি বিবৃতি চট্টোপাধ্যায়? এই মডেল-অভিনেত্রী তথাগতর নতুন ছবি ‘ইউনিকর্ন’-এ নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। তখনই গুঞ্জন ওঠে, কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েছেন ছবির পরিচালক ও অভিনেত্রী। তবে মুখে সেসময় এ বিষয়ে কিছু স্বীকার না করলেও পরিচালক-অভিনেতা টলিউডের প্রত্যেকেই আপাতত জেনে গিয়েছেন, গত এক মাস ধরে লিভ ইনে রয়েছেন তথাগত-বিবৃতি। টলিপাড়ার অনেকেই নাকি তথাগতর বাড়ি গিয়ে স্বচক্ষে দেখেও এসেছেন তাঁদের সংসার! যদিও এই বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি দেবলীনা দত্ত। অভিনেত্রীর বক্তব্য, “আমার মা হৃদ্‌রোগী। কাজের বাইরে তাঁর দেখভালে ব্যস্ত আমি। আমার দায়িত্বে আমার তিনটি সারমেয়ও রয়েছে। এ সবের বাইরে আমার কোনও দিকে নজর নেই।’”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সিদ্ধার্থের জন্মবার্ষিকীর আগেই অনাথ আশ্রমে শেহনাজ । এম ভারত নিউজ

প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ শুক্ল। কিন্তু রয়ে গিয়েছে তাঁর স্মৃতি। ‘বিগ বস ১৩’ জয়ী এই অভিনেতার হঠাৎ মৃত্যুতে এখনও শোক কাটিয়ে উঠতে পারেননি তাঁর পরিবার, অনুরাগী-মহল এবং প্রেমিকা শেহনাজ গিল। গত ২ সেপ্টেম্বর আকস্মিক ভাবে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিদ্ধার্থের। এই ঘটনার জেরে বিধ্বস্ত হয়ে পড়েন শেহনাজ। এক মাস পরে […]

Subscribe US Now

error: Content Protected