প্রাণ বাঁচাতে রেলিং ধরে ঝুলতে থাকা ব্যক্তির ফসকে গেল হাত । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 27 Second

বাণিজ্য নগরী মুম্বাইতে হাড়হিম করা অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো। হঠাৎই দেখা যায়, দাউ দাউ করে আগুন জ্বলছে ২০ তলায় । আর সেই আগুনের মধ্যে থেকে নিজেকে প্রাণপণে বাঁচানোর চেষ্টা করছেন এক ব্যক্তি। এমনকি রেলিং ধরেও ঝুলতে দেখা যাচ্ছিল তাঁকে। বেশ কিছু ক্ষণ ঝুলে থাকার পর হঠাৎই হাত ফস্কে বিশ তলা থেকে আছড়ে পড়লেন মাটিতে। শুক্রবার দুপুরে এমনই ভয়াবহ দৃশ্যের সাক্ষী থাকল মুম্বই-সহ গোটা দেশ।

জানা গিয়েছে যে, এমন ভয়াবহ ঘটনাটি ঘটেছে দক্ষিণ মুম্বইয়ের লোয়ার পারোলের লালবাগ এলাকায়। সেখানকার একটি বহুতলে এ দিন সকালে আগুন লাগে। অভিজ্ঞা পার্ক সোসাইটির ওই বহুতলটি ৬০ তলার। সেখানেরই ১৯ তলা থেকে আগুন লাগে। ১৭ থেকে ২৫ তলা অবধি আগুন ছড়িয়ে পড়েছে। দুপুরে আচমকাই কালো ধোঁয়া বের হতে দেখা যায় ৬০ তলা ওই আবাসন থেকে। কিছুক্ষণ পরই দেখা যায় দাউদাউ করে জ্বলছে আবাসনের ১৯ তলা। আগুন উপর ও নীচের তলগুলিতেও ছড়িয়ে পড়ছে।

ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ২০টি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় দমকলের ২০টি ইঞ্জিন আগুন নেভানোর চেষ্টা করছে। বহুতলে বেশ কয়েকজন বাসিন্দার আটকে থাকার সম্ভাবনা রয়েছে। দমকল বাহিনী আটকে পড়া বাসিন্দাদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। ঘটনাস্থলে পৌছেছেন মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকর। ইতিমধ্যেই এই বিধ্বংসী অগ্নিকাণ্ডের জেরে কারি রোডের রাস্তাটি সম্পূর্ণরূপে বন্ধ করে দেওয়া হয়েছে। ব্যারিকেড দিয়ে আটকে দেওয়া হয়েছে গোটা এলাকা। বিপত্তির আশঙ্কায় ফাঁকা করে দেওয়া হয়েছে আশেপাশের বাড়ি ও দোকান। সব মিলিয়ে, অতি দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জঙ্গি হানায় পাক যোগ ? ধরা পড়লো ভয়ঙ্কর তথ্য । এম ভারত নিউজ

ক্রমেই অশান্ত হয়ে উঠছে উপত্যকা। ক্রমাগত চলছে গুলির লড়াই। উপত্যকায় আচমকাই বেড়ে যাওয়া জঙ্গি হামলার সাথে পাকিস্তানের যোগ থাকতে পারে, এ বিষয়ে আগেই সন্দেহ ছিল। এবার তার প্রমাণও মিললো হাতে নাতে। সম্প্রতিই গোপন সূত্রে প্রাপ্ত একটি ভিডিয়োর মাধ্যমে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। সেখানে দেখা যাচ্ছে এক কাশ্মীরী জঙ্গিকে প্রশিক্ষণ দিচ্ছে […]

Subscribe US Now

error: Content Protected