অক্সিজেনের ঘাটতি মহারাষ্ট্রে, সাহায্যের হাত বাড়ালেন মুকেশ আম্বানি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 52 Second

দেশজুড়ে করোনার প্রকোপ বাড়ছে|মহারাষ্ট্রে করোনা মোকাবিলা করতে ব্যর্থ প্রশাসন| অক্সিজেনের ঘাটতি মেটাতে দেশের করোনা যুদ্ধে শামিল হলেন ধনকুবের মুকেশ আম্বানি|তাঁর শোধনাগার থেকে অক্সিজেন দেওয়া হবে। মহারাষ্ট্রের নগরোন্নয়ন মন্ত্রী একনাথ শিন্ডের টুইট থেকে জানা যাচ্ছে, রিলায়েন্সের তরফে ১০০ টন অক্সিজেন সরবরাহ করা হবে। মহারাষ্ট্রে বিশ্বের সবচেয়ে বড় শোধানাগার রিলায়েন্সের। তাদের উদ্যোগে গুজরাট থেকে মহারাষ্ট্রে বিনা খরচে অক্সিজেন নিয়ে আসা হচ্ছে। নামপ্রকাশে অনিচ্ছুক সংস্থার এক কর্মী একথা জানিয়েছেন সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে।

দেশে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ।দেশে এই প্রথমবার দিনে করোনার কবলে পড়লেন ২ লক্ষ মানুষ! শুধু ভারতে নয়, এটা গোটা বিশ্বের নিরিখেই রেকর্ড। অধিকাংশ রাজ্যই করোনাকে রুখতে নানা সতর্কতা অবলম্বন করছে। মহারাষ্ট্রের মতো বহু রাজ্যই নাইট কারফিউয়ের পথ বেছে নিয়েছে।এরই সঙ্গে দেখা দিয়েছে অক্সিজেনের ঘাটতি। এবার সেই সঙ্কট মেটাতে উদ্যোগী হলেন মুকেশ আম্বানি। এদিকে ভারত পেট্রোলিয়াম কেরলের কোচিতে শোধনাগারে ২০ টন অক্সিজেন নির্মাণ করে বোতলবন্দি সেই অক্সিজেন সরবরাহ করছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মহারাষ্ট্রের পূর্ণ লকডাউনে চালু থাকছে ডেলিভারি পরিষেবা । এম ভারত নিউজ

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল গোটা বিশ্ব । ইতিমধ্যে সংক্রমনের জেরে, মহারাষ্ট্রের নাইট কারফিউ সহ সপ্তাহে দুটো ছুটির দিনে জারি করা হয়েছে পুণ্য লকডাউন। সরকারের তারফে জানানো হয়েছে “সোম থেকে শুক্রবার প্রতিদিন রাত ৮ টা থেকে পরের দিন সকাল ৭ টা পর্যন্ত কার্ফিউ থাকার পাশাপাশি ছুটির দুটি দিন মানে শনি এবং […]

Subscribe US Now

error: Content Protected