জঙ্গি হানায় পাক যোগ ? ধরা পড়লো ভয়ঙ্কর তথ্য । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 58 Second

ক্রমেই অশান্ত হয়ে উঠছে উপত্যকা। ক্রমাগত চলছে গুলির লড়াই। উপত্যকায় আচমকাই বেড়ে যাওয়া জঙ্গি হামলার সাথে পাকিস্তানের যোগ থাকতে পারে, এ বিষয়ে আগেই সন্দেহ ছিল। এবার তার প্রমাণও মিললো হাতে নাতে। সম্প্রতিই গোপন সূত্রে প্রাপ্ত একটি ভিডিয়োর মাধ্যমে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। সেখানে দেখা যাচ্ছে এক কাশ্মীরী জঙ্গিকে প্রশিক্ষণ দিচ্ছে একজন পাকিস্তানের জঙ্গিদের মদতদাতা।

জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিগত কয়েক দিন ধরেই জঙ্গি হামলার প্রেক্ষিতে যে ধরপাকড় চালাচ্ছে জম্মু-কাশ্মীর পুলিশ ও নিরাপত্তা বাহিনী, সেই অভিযানেই ধৃত এক জঙ্গির কাছ থেকে ওই ভিডিয়োটি পাওয়া গিয়েছে। ধৃত ওই জঙ্গির নাম আরিফ। কাশ্মীরী ওই জঙ্গিকে ভিডিয়ো পাঠিয়ে শেখানো হচ্ছিল কীভাবে অত্যাধুনিক অস্ত্র লোড ও আনলোড করতে হয় ।

প্রসঙ্গত উল্লেখ্য, যে ব্যক্তি প্রশিক্ষণ দিচ্ছিলেন, তিনি একজন পাকিস্তান জঙ্গি মদতদাতা বা পাক হ্যান্ডলার। জেরায় জানা গিয়েছে, জইশ-ই-মহম্মদ জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত প্রশিক্ষক ব্যক্তি । গ্রেফতার হওয়া জঙ্গির কাছ থেকে উদ্ধার হওয়া জিনিসপত্রের মধ্যেই মোবাইল ছিল। অস্ত্র সংক্রান্ত প্রশিক্ষণের ভিডিয়ো সেই মোবাইলেই পাওয়া গিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

যোগেন্দ্র যাদবকে সাসপেন্ড করল সংযুক্ত কিষাণ মোর্চা । এম ভারত নিউজ

যোগেন্দ্র যাদব- কৃষক আন্দোলনের অন্যতম প্রধান মুখ। আর তাকেই এবার সংযুক্ত কিষাণ মোর্চা একমাসের জন্য সাসপেন্ড করল । জানা গিয়েছে যে,এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে পাঞ্জাব ভিত্তিক কৃষকদের চাপেই । লখিমপুর খেরি হিংসার ঘটনায় মৃত বিজেপি কর্মীদের বাড়িতে গিয়ে দেখা করে এসেছিলেন যোগেন্দ্র যাদব। কৃষক সংগঠনগুলির একাংশ তাঁর এই কাজকে ভালো […]

Subscribe US Now

error: Content Protected