তৃতীয়বারের মতো সরকার গঠন করছে তৃণমূল, কারা থাকছেন শপথ গ্রহণে দেখে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 52 Second

তৃতীয়বারের মতো ক্ষমতায় এসে সরকার গঠন করেছে, তৃণমূল । আগামীকাল শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে চলেছেন তৃণমূল সরকারের আগামী দিনের মন্ত্রিসভার সকল সদস্যরা। মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণের পর আগামী দিনের শপথ গ্রহণের তালিকায় কারা কারা থাকছেন, তা ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে মুখ্যমন্ত্রী সচিবালয় তরফ থেকে। মুখ্যমন্ত্রীর মন্ত্রিসভার এই তালিকায় দেখতে পাওয়া গেল এমন বেশ কিছু নাম যারা গত সরকারের আমলে ক্ষমতাপ্রাপ্ত ছিলেন না। তার মধ্যে অন্যতম হলেন বেচারাম মান্না। এবার তাঁকে স্বাধীন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী করা হলো মুখ্যমন্ত্রী সচিবালয় তরফে।

আগামীকাল মন্ত্রী সভায় উপস্থিত থেকে শপথ গ্রহণ করতে চলেছেন রামনগরের বিধায়ক অখিল গিরি। কাল শপথ নেবেন চন্দ্রিমা ভট্টাচার্য, জ্যোতিপ্রিয় মল্লিক, সুজিত বসু। ওদিকে মন্ত্রী হিসেবে ফের শপথ সৌমেন মহাপাত্র, মলয় ঘটকের। শপথ নেবেন ইন্দ্রনীল সেন, স্বপন দেবনাথও। তবে করোণা আক্রান্ত হওয়ায় কাল উপস্থিত থাকতে পারছেন না ব্রাত্য বসু। শপথ গ্রহণ করবেন ভার্চুয়ালি।ক্যাবিনেট মন্ত্রিসভার সদস্যদের মধ্যে পুরোনোরাই রয়েছেন বেশি, তবে কয়েকটি নতুন মুখ দেখতে পাওয়া যাচ্ছে। তারমধ্যে থাকছেন মানস ভুঁইয়া, দক্ষিণ ২৪ পরগনা সাগর এর বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরা । দক্ষিণ দিনাজপুরের বিপ্লব মিত্র, হাওড়ার পুলক রায়।

ক্যাবিনেট মন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন সুব্রত মুখোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায়, অরূপ বিশ্বাস, ফিরহাদ হাকিম, জ্যোতিপ্রিয় মল্লিক, সৌমেন মহাপাত্র, সিদ্দিকুল্লাহ চৌধুর, উজ্জ্বল বিশ্বাস, সাধন পান্ডে, চন্দ্রনাথ সিনহা, শোভন দেব চট্টোপাধ্যায়, ব্রাত্য বসু, শশী পাঁজা গোলাম রব্বানী, মলয় ঘটক, স্বপন দেবনাথ, জাবেদ আহমেদ খান, প্রমূখ ব্যক্তিরা। তবে মন্ত্রিসভা থেকে বাদ পড়লেন মদন মিত্র, নির্মল মাঝি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তৃতীয়বারের জন্য ক্ষমতায় এসে রাজ্যবাসীর জন্য দু'লক্ষ ভ্যাকসিন কিনলেন মমতা । এম ভারত নিউজ

তৃতীয়বারের জন্য ক্ষমতায় এসে রাজ্যবাসীর জন্য মোটা অঙ্কের অর্থ ব্যয় করে দু’লক্ষ ভ্যাকসিন কিনলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচন শুরু হওয়ার আগেই রাজ্যবাসীর উদ্দেশ্যে জানিয়েছিলেন ক্ষমতায় এলেই বিনা পয়সায় ভ্যাকসিন দেওয়া হবে রাজ্যবাসীকে। আর তাতেই ভরসা করে তৃতীয় বারের জন্য তাঁকে ক্ষমতায় এনেছেন রাজ্যবাসী। এবার ঋণশোধের পালা। নিজের প্রতিশ্রুতিতে বদ্ধপরিকর […]

Subscribe US Now

error: Content Protected