টিকার আকাল, রবিবার বন্ধ থাকবে সিন্ধু প্রদেশের টিকাকরণ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 21 Second

টিকার আকাল! রবিবার বন্ধ থাকবে পাকিস্তানের সিন্ধু প্রদেশের টিকাকরণ।পাকিস্তানের সিন্ধু প্রদেশের তরফ থেকে করা সমীক্ষা অনুসারে জানতে পারে গেছে, টিকার আকালের কারণেই আগামীকাল বন্ধ রাখতে হবে সিন্ধু প্রদেশের সমস্ত টিকাকরণ কেন্দ্রগুলি। ইতিমধ্যেই সিন্ধু প্রদেশের কোভিড টাস্কফোর্সের তরফ থেকে একটি বৈঠক করা হয়েছিল, যে বৈঠকে মুখ্য ভূমিকা পালন করেছিলেন সিন্ধু প্রদেশের মুখ্যমন্ত্রী মুরাদ আলি শাহ। বৈঠক শেষে তিনি বলেন,”করোনাভাইরাসের ভ্যাকসিনের ঘাটতির কারণেই আগামীকাল কোনও টিকা দেওয়া হবে না। ” উল্লেখ্য এই বৈঠকে উপস্থিত ছিলেন, পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী ডাঃ আজরা ফজল পেছুহো, শিক্ষামন্ত্রী সায়িদ গনি, তথ্যমন্ত্রী নাসির হুসেন শাহ, মুখ্যমন্ত্রীর উপদেষ্টা মুর্তজা ওহাব এবং আরও বেশ কয়েকজন কর্মকর্তা ।

সিন্ধু প্রদেশের মোট জনসংখ্যা ৪.৭৯কোটি। তবে এখনও পর্যন্ত সিন্ধু প্রদেশের জন্য কেন্দ্র সরকারের তরফ থেকে যে ভ্যাকসিন পাঠানো হয়েছে তা হল,৩২৪৩৯৮৮। যার মধ্যে ইতিমধ্যেই ২৮৭৩৮৫৭ টি টিকার ডোজ ব্যবহৃত হয়েছে। সিন্ধু প্রদেশের মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা, ৩.১১ লক্ষ্য। পাশাপাশি ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৫৩১০ জন। ইতিমধ্যেই গত সপ্তাহের সিন্ধু প্রদেশের বিশেষজ্ঞরা করোনা ভাইরাসের চতুর্থ ঢেউয়ের ব্যাপারে সাধারণ মানুষকে অবগত করেছেন। পাশাপাশি সমস্ত জেলা আধিকারিকদের গণটিকাকরণের উপর জোর দেওয়ার বিষয়েও বার্তা দেওয়া হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ইউপি ইউনিটের নয়া সহসভাপতি একে শর্মা । এম ভারত নিউজ

লক্ষ্য উত্তর প্রদেশ লোকসভা নির্বাচন ২০২৪। বাংলার পরে এবার উত্তরপ্রদেশে গদি ধরে রাখতে বিজেপির নয়া পদক্ষেপ। উত্তরপ্রদেশ ইউনিটের নয়া সহ সভাপতি পদে নিযুক্ত করা হল এমএলসি একে শর্মাকে। এছাড়া প্রদেশ মন্ত্রী পদে নিযুক্ত হলেন , অর্চনা মিশ্র এবং অমিত বাল্মিকী। মূলত আগত নির্বাচনের আগে নিজেদের গদি ঠিক রাখতে রাজ্যে দলীয় […]

Subscribe US Now

error: Content Protected