ইউপি ইউনিটের নয়া সহসভাপতি একে শর্মা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 55 Second

লক্ষ্য উত্তর প্রদেশ লোকসভা নির্বাচন ২০২৪। বাংলার পরে এবার উত্তরপ্রদেশে গদি ধরে রাখতে বিজেপির নয়া পদক্ষেপ। উত্তরপ্রদেশ ইউনিটের নয়া সহ সভাপতি পদে নিযুক্ত করা হল এমএলসি একে শর্মাকে। এছাড়া প্রদেশ মন্ত্রী পদে নিযুক্ত হলেন , অর্চনা মিশ্র এবং অমিত বাল্মিকী। মূলত আগত নির্বাচনের আগে নিজেদের গদি ঠিক রাখতে রাজ্যে দলীয় সংগঠন গুলোকে মজবুত করে তোলার সিদ্ধান্ত নিল ভারতীয় জনতা পার্টি।

প্রসঙ্গত উল্লেখ্য এই মাসের শুরুর দিকে, ভারতীয় জনতা পার্টির জাতীয় সম্পাদক বি এল সন্তোষ এবং দলের উত্তরপ্রদেশের ইনচার্জ রাধামোহন সেনের ইতিমধ্যে প্রতিরক্ষা মন্ত্রী এবং দলের অন্যান্য সদস্যদের নিয়ে বৈঠক সম্পন্ন করেছেন। সূত্রের খবর অনুসারে জানা গেছে, এই রিভিউ বৈঠক গুলিতে মূলত উত্তরপ্রদেশের ক্ষমতায় থাকা ভারতীয় জনতা পার্টির, সংগঠনগুলি নিয়ে আলোচনা করা হয়েছে। জানা যাচ্ছে উত্তরপ্রদেশের মোট ৪০৩ টি বিধানসভা কেন্দ্র থেকে নির্বাচন সম্পন্ন হয়ে থাকে। তবে গত বারের নির্বাচনের সময় মোট ৩০০ টি আসনে জয়লাভ করে একটি রেকর্ড তৈরি করেছিল ভারতীয় জনতা পার্টির সরকার। বিশেষজ্ঞদের মতে উত্তর প্রদেশ লোকসভা নির্বাচন ২০২৪ এর আগে বিধানসভা নির্বাচন ২০২২ এক লিটমাস পরীক্ষা হিসেবে গণ্য হতে চলেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

লকডাউন তুলে নেওয়ার ঘোষণা করল তেলেঙ্গানা সরকার । এম ভারত নিউজ

আগামীকাল তুলে নেওয়া হবে, তেলেঙ্গানার কার্যত লকডাউন। আজ তেলেঙ্গানা সরকারের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, করোনা ভাইরাসের সংক্রমণের, কথা মাথায় রেখেই আগামীকাল থেকে তুলে নেওয়া হবে কার্যত লকডাউন। সূত্রের খবর অনুসারে জানা যাচ্ছে প্রগতি ভবনে, তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের নেতৃত্বে একটি বৈঠকের পর এই সিদ্ধান্ত নেওয়া […]

Subscribe US Now

error: Content Protected