বিনা রেজিস্ট্রেশনের মিলবে ভ্যাকসিন,বড় সিদ্ধান্ত কেন্দ্রের। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 19 Second

দেশের গণ টিকাকরণের মাত্রা বাড়াতে বড় সিদ্ধান্ত নিল কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক। ইতিমধ্যেই দেশে করোনা সংক্রমনের হার নিম্নগামী হলেও, গণ টিকাকরণের ওপর জোর দিতে চাইছে কেন্দ্র সরকার। আগামী দিনে দেশে করোনার তৃতীয় ঢেউ এড়াতেই এই সিদ্ধান্ত নিল কেন্দ্র সরকার। আর সেই কারণেই ইতিমধ্যেই স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে প্রকাশ করা বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ,অনলাইনে কোউইন অ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন না করেও নিকটবর্তী স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে একইদিনে টিকা গ্রহণ করতে পারবেন প্রাপ্ত বয়স্ক ব্যক্তিরা। মূলত রেজিস্ট্রেশন করতে গিয়ে সমস্যা পোহাতে হয়েছে বহু মানুষকেই। আর এবার সেই রেজিস্ট্রেশনের ঝামেলা থেকে মুক্তি দিল স্বাস্থ্যমন্ত্রক।

পিআইবির তরফে জারি করা বিবৃতিতে জানানো হয়েছে, আ্যপের মাধ্যমে রেজিস্ট্রেশন করে গেলে কিছুটা সুবিধাভোগী হবেন সাধারণ মানুষ। তাছাড়াও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, , “১৩ জুন পর্যন্ত কো উইন অ্যাপে নথিভুক্ত ২৪ কোটি ৩৬ লক্ষ রেজিস্টার্ড নামের মধ্যে ১৬ কোটি ৪৫ লক্ষ সুবিধাভোগী অন সাইটে গিয়ে নিজেদের নাম নথিভুক্ত করিয়েছে। এখনও পর্যন্ত ২৪ কোটি ৪৮ লক্ষ নথিভুক্তদের করোনা টিকা দেওয়া হয়েছে এর মধ্যে.”জানুয়ারিতে বিশ্বের মধ্যে সর্ববৃহৎ ভ্যাকসিনেশন প্রোগাম চালু করেছে ভারত৷ জানা যাচ্ছে ইতিমধ্যেই দেশের ২৫ কোটি ৯লক্ষ মানুষ এই অ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন করে টিকা গ্রহণ করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

মানিকতলা থানার তরফে ভার্চুয়াল জিজ্ঞাসাবাদ মিঠুন চক্রবর্তীকে। এম ভারত নিউজ

নিজের জন্মদিনের দিনেই পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম বিখ্যাত অভিনেতা তথা মহাগুরু মিঠুন চক্রবর্তী। ভোটের প্রচারে উস্কানি মূলক মন্তব্যের জেরে ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল মানিকতলা থানায়। আজ সকাল দশটা নাগাদ মানিকতলা থানা থেকে জিজ্ঞাসাবাদের জন্য ভার্চুয়ালি তলব করা হয় হয় তাঁকে।১০.২০ নাগাদ পুণে থেকে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected