সারারাত পিষে দিয়ে গেল একের পর এক গাড়ি। উদ্ধার শুধুই কঙ্কাল। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 42 Second

পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল মহিলার।কিন্তু মৃত্যুর পরও চরম অমানবিকতার শিকার হলেন তিনি। মৃতদেহের উপর দিয়েই চলে গেল একের পর এক গাড়ি। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হাপুড়ে। রবিবার রাতে উত্তরপ্রদেশের ৯ নম্বর জাতীয় সড়কে রাস্তা পার করার সময় পড়ে যান এক মহিলা। তখন তাঁকে তোলা তো দূর, ঘুরেও তাকায়নি কেউ। একের পর এক গাড়ি চলে গিয়েছে তাঁর গায়ের উপর দিয়েই। গাড়ির চাকায় ঘসটে তাঁর মাংস ছড়িয়ে যায় কয়েক কিলোমিটার দূর অবধিও। পুলিশের কাছে যখন খবর যায় তখন মহিলার কঙ্কালে মাংসের অস্তিত্ব আর নেই। পুলিশ এসে উদ্ধার করে কাপড়ে জড়ানো কঙ্কাল। জামাকাপড় দেখেই শনাক্ত করা হয় মহিলাকে। পুলিশ সূত্রে খবর, রবিবার রাস্তা পেরোনোর সময় পড়ে যান মহিলা। তখনই তাঁর মৃত্যু হয়েছিল কিনা জানা যায়নি তা। কিন্তু তারপরই সারারাত ধরে একের পর এক গাড়ি চলে যায় তাঁর দেহের উপর দিয়ে। মহিলার মাংস ছড়িয়ে পড়ে শহরের কয়েক কিলোমিটার অবধিও।মহিলার হাড় ডিএনএ টেস্টের জন্য পাঠিয়েছে পুলিশ।

হাপুর বার অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি উদয় সিনহা বলেন, “রাতের সময় যানবাহনের গতি নিয়ন্ত্রণ করা দরকার। এমন পরিস্থিতিতে সাধারণ মানুষ কখনওই পুলিসি ঝামেলায় পড়তে চায় না। এমনকী পুলিস জিজ্ঞাসাবাদ এবং সাক্ষ্য এড়াতেই বরং লোকেরা এসব ক্ষেত্রে সহায়তা করে না। কিন্তু এই জাতীয় ঘটনার কথা পুলিসকে জানিয়ে আহতদের জীবন বাঁচানো যায়। কারণ এই ধরনের তথ্য পুলিসকে জানালে, তাঁর বিরুদ্ধে কোনওরকম আইনি ব্যবস্থা নেওয়া হয় না।”
ট্রাফিকের সিও বৈভব পান্ডের মতে, যদি সেই মুহুর্তেই কেউ পুলিশকে জানাতো এই দুর্ঘটনার কথা, তাহলে হয়ত ওই মহিলার প্রাণ বাঁচানো সম্ভব হত। এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পুরুষ হয়ে লম্বা চুল রাখার অপরাধে হাজতবাস শিল্পীর । এম ভারত নিউজ

পুরুষ হয়ে লম্বা চুল দাড়ি! শুধুমাত্র এই ‘অপরাধেই’ হাজতবাস করতে হল পাকিস্তানি এক শিল্পীকে। পাকিস্তানের লাহোরের বাসিন্দা আবুজার মধু পেশায় একজন শিল্পী এবং শিক্ষক। কয়েকদিন আগেই লাহোরে রিক্সা ধরার জন্য অপেক্ষা করছিলেন মধু। ঠিক তখনই হঠাৎ করেই পুলিশ এসে আটক করে তাঁকে। তারপরই সটান তাঁকে হাজির করা হয় থানায়। পুরো […]

Subscribe US Now

error: Content Protected