ভয়াবহ অগ্নিকাণ্ড হাওড়ায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 4 Second

ফের অগ্নিকাণ্ড শহরতলীতে। আজ রথযাত্রা, তাই সকাল থেকেই গঙ্গার বিভিন্ন ঘাট গুলিতে ভিড় জমিয়েছেন সাধারন মানুষ। আর সেই সময়ই হাওড়ার বাদাঘাট সংলগ্ন মড়াপােড়া ঘাট এলাকায়, এক তুলাের গোডাউনে আগুন লাগতে দেখেন সাধারন মানুষ। আজ সকালে গঙ্গাস্নান করতে গিয়েই, তাঁরা দেখেন ওই গোডাউন থেকে ধোঁয়া বের হতে শুরু করেছে। স্বভাবতই প্রাথমিকভাবে তাঁরা খবর দেন দমকল বাহিনীকে। তুলোর মতো দাহ্য বস্তু থাকার কারণে দ্রুততার সঙ্গে আগুন ছড়িয়ে পড়তে থাকে।

একে তুলোর মত দাহ্য বস্তু , তার ওপরে বাধা হয়ে দাঁড়ায় এলাকার জনবসতির ঘনত্ব। মূলত ঘিঞ্জি এলাকায় অবস্থিত এই তুলার গোডাউনে পৌঁছাতে বেশ কিছুটা সময় লাগে দমকল বাহিনীর। এলাকা জনবসতিপূর্ণ হওয়ায় দ্রুত আতঙ্ক ছড়িয়ে পড়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। যদিও অযথা আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন দমকল কর্মীরা। শেষ পাওয়া খবর অনুসারে, তখনও পর্যন্ত আগুন নেভাতে সক্ষম হননি দমকল কর্মীরা। তবে তাঁদের যুদ্ধকালীন তৎপরতায় বেশ কিছুটা নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে এই আগুন। কিন্তু হঠাৎ করেই কিভাবে আগুন লাগলো সেই বিষয়টি খতিয়ে দেখছেন তাঁরা । এছাড়াও ওই গোডাউনে অগ্নিনির্বাপক যন্ত্র উপস্থিত ছিল কিনা ,তাও খতিয়ে দেখছেন তাঁরা । এখনও পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে বিশেষ কোনো তথ্য পাওয়া যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজই বৈঠকে বসতে চলেছেন দিলীপ -নাড্ডা । এম ভারত নিউজ

আজই বৈঠকে বসতে চলেছেন দিলীপ ঘোষ এবং জে পি নাড্ডা। যদিও গতকালই হওয়ার কথা ছিল এই বৈঠক। তবে অনিবার্য কারণের জন্য সময়সূচি পরিবর্তন করা হয় এই বৈঠকের । সূত্রের খবর অনুসারে জানতে পারে গেছে ,আজ মুখোমুখি হতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যদি […]
politics_103

Subscribe US Now

error: Content Protected