পুরনো মামলা ঘিরে জল্পনা, আদালতে রাজ্যের মন্ত্রী । এম ভারত নিউজ়

user
0 0
Read Time:1 Minute, 58 Second

আদালতে আত্মসমর্পণ রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের। বহু পুরনো এক মামলায় সম্প্রতি রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের (Subrata Mukherjee) বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করায় আদালতের নির্দেশ মেনে বৃহস্পতিবার রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় বিধাননগরের এমপি-এমএলএ আদালতে আত্মসমর্পণ করলেন।

প্রসঙ্গত, বাম সরকারের আমলে এক ড্রাইভার কড়েয়া থানায় এফআইআর দায়ের করেন রাজ্যের বর্তমান পঞ্চায়েত মন্ত্রীর বিরুদ্ধে। সেই পুরোনো মামলার ভিত্তিতে বিধাননগর জনপ্রতিনিধি আদালত সুব্রত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। এমনকি আদালতের তরফে জানানো হয় যে, ১৬ নভেম্বরের মধ্যে তিনি আত্মসমর্পণ না করলে তাকে গ্রেফতার করা হবে। এরই মধ্যে বৃহস্পতিবার আদালতে গিয়ে আত্মসমর্পণ করেন বর্ষীয়ান এই তৃণমূল নেতা।

উল্লেখ্য, কয়েকমাস আগেই নারদ কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন সুব্রত মুখোপাধ্যায়। কিন্তু, প্রায় দুই দশকের পুরোনো কোনো মামলায় এক মন্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারির পরোয়ানা জারি হওয়ায় শাসক দল যে রীতিমতো অস্বস্তিতে পড়েছে একথা বলাই বাহুল্য। রাজ্যের এই বর্ষীয়ান মন্ত্রীর আত্মসমর্পণের পর শাসক দলের আগামী পদক্ষেপ কি হতে পারে সেদিকেই নজর রাখছে রাজনৈতিক মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অঞ্জলি দিতে গেলেও লাগবে টিকা গ্রহণের শংসাপত্র? । এম ভারত নিউজ

করোনাকালীন কঠিন পরিস্থিতির মাঝে দুর্গাপূজা অনুষ্ঠিত হওয়ার কারণে, এবার সংক্রমণ রুখতে বেশ কয়েকটি নির্দেশিকা দিল কলকাতা হাইকোর্ট। কলকাতা হাইকোর্টের তরফ থেকে জানানো হয়েছে একমাত্র টিকা গ্রহণের দুটি ডোজ সম্পন্ন হলে তবেই অঞ্জলি দেওয়ার অধিকার পাবেন দর্শনার্থীরা। এছাড়াও সিঁদুর খেলায় অংশগ্রহণের ক্ষেত্রে দেখাতে হবে টিকা গ্রহণের প্রমাণ। আজ হাইকোর্টে তরফ থেকে […]

Subscribe US Now

error: Content Protected