হাঁটু গেড়ে ট্রেন প্রণাম, সেকি ! । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 46 Second

করোনা আবহে দেশের ট্রেন চলাচল ব্যাহত হয়েছিলো , পাশাপাশি বন্ধ রাখা হয়েছিল লোকাল ট্রেন। মূলত সংক্রমণ এড়াতে এইরূপ সিদ্ধান্ত নিয়েছিল রেল কর্তৃপক্ষ। বর্তমানের করোনার সংক্রমনের গ্রাফ নীন্মগামী। ফেব্রুয়ারি মাসের শুরুর দিন থেকেই চালু করা হলো মুম্বাইয়ের লোকাল ট্রেনগুলি ।

আর আজ সেই লোকাল ট্রেনের সামনে দাঁড়িয়ে থাকা এক যাত্রী হঠাৎই হাঁটু গেড়ে ট্রেনের পাদানিতে প্রণাম করেন, ঠিক যেমনভাবে আমরা মন্দিরে ভগবানের চরণ স্পর্শ করে নিজেদের কাজের জন্য সফলতা কামনা করি ঠিক সেইভাবেই। এই ছবিটি ইন্টারনেটে ভাইরাল হওয়ার সাথে সাথেই একটি কথা স্পষ্ট হয়ে গেছে , যা হলো মুম্বাই নামক বাণিজ্য নগরী লাইফ লাইন হল লোকাল ট্রেন। বহু সাধারণ মানুষের জীবনযাত্রার সাথে এই লোকাল ট্রেন ওতপ্রোতভাবে জড়িত। দীর্ঘ ১১ মাস বন্ধ থাকার পর এই ফেব্রুয়ারি মাসের শুরুতেই চালু করা হয়েছে লোকাল ট্রেন। লোকাল ট্রেনের চাকা গড়ানোর অপেক্ষায় মুম্বাই বাসি ঠিক কতটা ব্যাকুল হয়ে গিয়েছিল, তা পরিষ্কার বোঝা যাচ্ছে এই ভাইরাল ছবিটির মাধ্যমে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অধিকারী গড়ে অভিষেকের সভা, জল্পনা তুঙ্গে । এম ভারত নিউজ

৭ ফেব্রুয়ারি পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে তার আগের দিন অর্থাৎ ৬ ই ফেব্রুয়ারি ওই জেলার কাঁথিতে সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই জোরকদমে চলছে সভাস্থলের প্রস্তুতি। সমস্ত প্রকার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখা হচ্ছে। উল্লেখ্য, 2015 সালে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে জনসভা করতে এসে মঞ্চে বক্তব্য রাখার সময় প্রকাশ্যে […]

Subscribe US Now

error: Content Protected