ট্রাক চাপা পড়ে মৃত ১৫, শোক প্রকাশ মোদীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 14 Second

মঙ্গলবার গুজরাতে ট্রাকের তলায় পড়ে ১৫ জন পরিযায়ী শ্রমিকের মৃত্যু ঘটে।
রাজস্থান থেকে কাজের জন্য গুজরাতে এসেছিলেন তারা। এদিন ভোরর দিকে সুরাতে এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। রাতে ২০ জন পরিযায়ী শ্রমিক রাস্তার ধারে শুয়ে ছিলেন, তখনই একটি ট্রাক এসে তাদের পিষে দেয়, যার ফলে তাদের মধ্যে ১৫ জনের মৃত্যু ঘটে। ঘটনা প্রকাশ্যে আসার পর শোকপ্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সূত্রের খবর, সুরাত থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে কোসাম্বা গ্রামের কাছে দুর্ঘটনাটি ঘটে। কিম-মাণ্ডবী রাস্তার ওপর শুয়ে থাকা দরিদ্র শ্রমিকদের ওপর দিয়ে ট্রাক চালিয়ে দেয় ড্রাইভার। ঘটনাস্থলে মৃত্যু হয় ১২ জনের। এরপর খুবই গম্ভীর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় বাকি ৮ জনকে। সেখানে আরও তিনজনের মৃত্যু হয়। ৫ জনের প্রাণ বাঁচানো সম্ভব হয়। ইতিমধ্যে অসাবধানতার সঙ্গে গাড়ি চালানোর অপরাধে গ্রেফতার করা হয়েছে ট্রাক ড্রাইভারকে।

শোকপ্রকাশে মোদী বলেছেন, মৃতদের পরিবারকে দুই লাখ টাকা করে দেওয়া হবে প্রধানমন্ত্রী জাতীয় সাহায্য কোষ থেকে। এছাড়াও ৫০ হাজার টাকা করে পাবেন আহতরা। বিষয়টি নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। ঠিক কি ভাবে ট্রাকটি ফুটপাথে শুয়ে থাকা শ্রমিকদের মেরে দিল, ড্রাইভার মদ্যপান করা অবস্থায় ছিলেন কিনা, বেলাগাম ভাবে জোরে ট্রাক চালানো হয়েছিল কিনা, কুয়াশার প্রভাব ছিল কিনা, সেই সব বিষয়ে খতিয়ে দেখছে গুজরাট পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

২০১৪-র টেট-এর খাতা পুনরায় দেখার নির্দেশ হাইকোর্টের । এম ভারত নিউজ

২০১৪-র টেট-এর নিয়োগে এবার কার্যত স্থগিতাদেশ জারি করল আদালত। মার্চে ফের শুনানি হবে এই মামলার । তার মধ্যে রাজ্যে ক্ষমতায় আসতে পারে অন্য দল। তাই বিধানসভা ভোটের আগে সম্ভব নয় নিয়োগ । কার্যত ভোটের আগে কর্মী নিয়োগ বন্ধই থাকছে । গত বছরের শেষের দিকে ২৩ ডিসেম্বর টেট- এর নিয়োগ শুরু […]

Subscribe US Now

error: Content Protected