টানা ৫ ঘন্টা জেরা , কি এমন করলেন জ্যাকলিন ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 41 Second

এবার আর্থিক তছরুপ কেলেঙ্কারি মামলায় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে দিল্লিতে জেরা করলো এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সোমবার অভিনেত্রীকে পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে ইডি। সূত্র মারফত জানা যাচ্ছে, এই মামলায় সাক্ষ্যপ্রমাণ-এর জন্যই জ্যাকলিনকে ইডির তরফ থেকে সমন করা হয়।সূত্রের খবর, চেন্নাই নিবাসী ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী।

সেই মামলাতেই জ্যাকলিনের সাক্ষ্য নিতে তাঁকে জেরা করে ইডি। ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখর জ্যাকলিনের প্রেমিক এমন গুঞ্জন বি-টাউনে কান পাতলেই শোনা যায়। কিছুদিন আগেই একটি বিলাসবহুল বাংলোও কিনেছিলেন জ্যাকলিন সেই সূত্রেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়।জ্যাকলিনের পরবর্তী ছবি ‘ভূত-পুলিশ’- এর অন্যতম নায়িকা ইয়ামি গৌতমকেও কিছুদিন আগে ডেকে পাঠায় ইডি। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট অনুযায়ী ব্যাঙ্কে তাঁর আর্থিক লেনদেনে অসঙ্গতি পাওয়া যায় সেই প্রসঙ্গে তার বয়ানও রেকর্ড করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আসতে পারে করোনার নতুন ভ্যারিয়েন্ট । এম ভারত নিউজ

অক্টোবরেই ভারতে আসবে করোনা ভাইরাসের ডেল্টা স্ট্রেন। ইতিমধ্যেই কয়েকটি রাজ্যে এর প্রকোপ পড়েছে। এরই মধ্যে মরার উপর খাড়ার ঘা। আসতে পারে আরো ভয়ানক স্ট্রেন। যে কোনো প্রতিষেধক তার ক্ষমতার কাছে হার মানবে বলে দাবি চিকিৎসকদের। উল্লেখ্য, ন্যাশনাল ইনস্টিটিউট ফর কমিউনিকেবল ডিজিজেস জানাচ্ছে, ইতিমধ্যেই চিন, মরিশাস, নিউজিল্যান্ড প্রভৃতি দেশে এই নতুন […]
News_1086

Subscribe US Now

error: Content Protected