রাজ্যসভায় সাসপেন্ডেড তৃণমূলের ৭ সাংসদ । এম ভারত নিউজ

Mbharatuser

এবার রাজ্যসভার ওয়ালে নেমে বিরোধী সাংসদরা মূল্যবৃদ্ধি মুদ্রাস্ফীতি জিএসটি ইত্যাদি বিষয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে স্লোগান দিতে চালু করে। বিরোধী সাংসদদের এরকম আচরণ নিয়মবিরুদ্ধ বলে সাসপেন্ড করা হয়েছে তাঁদের বলে খবর।

0 0
Read Time:1 Minute, 27 Second

বাদল অধিবেশনের আগে জানিয়ে দেওয়া হয়েছিল সংসদ চত্বরে কোন রকমের বিক্ষোভ প্রদর্শন ও কর্মসূচি করা যাবে না। সোমবার সংসদ চত্বরে ধরনা দেয়ার জন্য সাসপেন্ড করা হয়েছিল লোকসভার চার কংগ্রেস সাংসদকে। চলতি বাদল অধিবেশনে এই চারজন সাংসদ আর অংশগ্রহণ করতে পারবে না। এবার রাজ্যসভার ওয়ালে নেমে বিরোধী সাংসদরা মূল্যবৃদ্ধি মুদ্রাস্ফীতি জিএসটি ইত্যাদি বিষয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে স্লোগান দিতে চালু করে। বিরোধী সাংসদদের এরকম আচরণ নিয়মবিরুদ্ধ বলে সাসপেন্ড করা হয়েছে তাঁদের বলে খবর। এই সাসপেন্ড হওয়া সাংসদদের মধ্যে রয়েছে তৃণমূল, ডিএমকে ও বাম সাংসদরা। শান্তনু সেন, দোলা সেন, মৌসুম নূর, সুস্মিতা দেব, নাদিমূল হক, আবিররঞ্জন বিশ্বাস, শান্তা ছেত্রীকে সাসপেন্ড করা হয়েছে। এছাড়া রয়েছেন ডিএমকের তিন সাংসদ। সাসপেনশনের বিরুদ্ধে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস, তাদের দাবি এইভাবে বিরোধীদের মুখ বন্ধ করা যাবে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তৃণমূলের বহু বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছে: মিঠুন । এম ভারত নিউজ

বুধবার বেলা 12 টার সময় হেস্টিংসের বিজেপি কার্যালয়ে পৌঁছোন মিঠুন চক্রবর্তী। এখানে তিনি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিজেপির রাজ্য যুগ্ম সাধারণ সম্পাদক সতীশ ধন্দ ও বিধায়কদের নিয়ে বৈঠক করেন। বৈঠকের শেষে তিনি সতীশ ধন্দ ও রুদ্রনীল ঘোষকে নিয়ে সাংবাদিক বৈঠক করেন। এরপরই মিঠুন চক্রবর্তী বলেন, এ […]

Subscribe US Now

error: Content Protected