ব্রাজিল বনাম পেরু ! কিভাবে ও কোথায় মিলবে সরাসরি সম্প্রচার ? এম ভারত নিউজ

user 2
0 0
Read Time:3 Minute, 22 Second

মহামারী করোনার দাপটে দিনক্ষণ পিছিয়ে গেলেও বর্তমানে গোটা বিশ্ব কিন্তু মোটামুটি ফুটবল জ্বরে আক্রান্ত। একদিকে চলছে তুমুল গতি সম্পন্ন ইউরো কাপ, অন্যদিকে নান্দনিকতায় ভরা কোপা আমেরিকা। ইউরোতে যেমন দেখা যাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, হ্যারি কেন, ইডেন হ্যাজার্ড সহ একঝাঁক তারকা ফুটবলারদের, তেমনি কোপায় আবার লিওনেল মেসি, নেইমার, সুয়ারেজের মতো বিশ্ব সেরা ফুটবলাররা মাঠে নামছেন প্রতিনিয়ত। এখন প্রসঙ্গ কোপা আমেরিকা। বলাবাহুল্য, এবছর ৪৭ তম বর্ষে পা রাখল কোপা আমেরিকা প্রতিযোগিতা। জুনের ১৩ তারিখ থেকে শুরু করে জুলাইয়ের ১০ পর্যন্ত এটি চলবে। এখন আমরা প্রতিযোগিতার প্রায় শেষ লগ্নে পৌঁছে গেছি বলা যেতে পারে। ব্রাজিল এবং পেরু দুটি দলই সেমিফাইনালে পৌঁছে গেছে এবং আগামী ৫ তারিখ মুখোমুখি হতে চলেছে।

প্রসঙ্গত, প্রথম দুটি কোয়ার্টার ফাইনালে, পেরু বনাম প্যারাগুয়ে এবং ব্রাজিল বনাম চিলি ম্যাচ ছিল। সেখানে, পেরু বনাম প্যারাগুয়ে ম্যাচ নির্ধারিত সময়ের পরেও অতিরিক্ত সময়ে গড়ায়। ফলাফল হয় ৩-৩ অর্থাৎ, ড্র। সেখান থেকে পেনাল্টি শুটআউটে পেরু পরাজিত করে প্যারাগুয়েকে। অপরদিকে, শক্তিশালী টিম চিলিকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে দিয়েছে ব্রাজিল।এখন, কোপা আমেরিকার হাড্ডাহাড্ডি লড়াইয়ের আগামী ম্যাচগুলি যদি আপনি দেখতে চান, তাহলে জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন।

কোপা আমেরিকা সেমিফাইনাল: ব্রাজিল বনাম পেরু: কখন দেখা যাবে?

প্রথম সেমিফাইনাল, ব্রাজিল বনাম পেরু ম্যাচটি ব্রাজিলের রিও দি জেনেইরোর নিলটন স্যান্টোজ স্টেডিয়ামে ৫ ই জুলাই লোকাল টাইম সন্ধ্যা ৮ টায় অনুষ্ঠিত হবে। কিন্তু ভারতে ম্যাচটি দেখা যাবে পরেরদিন অর্থাৎ, ৬ তারিখ ভোর ৪:৩০-টের সময়।

কোপা আমেরিকা সেমিফাইনাল: ব্রাজিল বনাম পেরু: কোথায় দেখা যাবে?

ভারতে কোপা আমেরিকা ২০২১ প্রতিযোগিতাটি সোনি টেন এবং সোনি সিক্স চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হচ্ছে। ইংরেজী, বাংলা, তামিল, তেলেগু এবং মালায়লাম এই পাঁচটি ভাষায় আপনি ধারাভাষ্য শুনতে পারবেন। এছাড়াও ফুটবল ভক্তরা সোনি লাইভ অ্যাপ এবং জিও টিভির মাধ্যমেও খেলা দেখতে পারবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

2 thoughts on “ব্রাজিল বনাম পেরু ! কিভাবে ও কোথায় মিলবে সরাসরি সম্প্রচার ? এম ভারত নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অস্ট্রেলিয়ায় চিনা ছাত্রছাত্রীদের ওপর চলছে দমন ও নিপীড়ন । এম ভারত নিউজ

হিউম্যান রাইটসের নতুন প্রতিবেদনে প্রকাশ পেয়েছে, অস্ট্রেলিয়ায় চিনা গণতন্ত্রপন্থী শিক্ষার্থীরা যদি সংবেদনশীল বিষয়ে কথা বলে তবে তাঁদের হয়রানির শিকার হতে হয় ও ভয়ঙ্কর শাস্তি ভোগ করে। হিউম্যান রাইটস ওয়াচক মারফত জানা গেছে যে চিনা ছাত্র- ছাত্রীরাই অস্ট্রেলিয়ায় এই বিভাজনের পরিবেশে দমবন্ধ বোধ করে এবং অনেকই শ্রেণীকক্ষে অপ্রতিভ হয়ে পড়ছে। হিউম্যান […]
abroad_70

Subscribe US Now

error: Content Protected