৬ ঘন্টা পর ধর্ণা ছাড়লেন মমতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 36 Second

সোমবার নারদা কান্ডে গ্রেফতার হয়েছেন তৃণমূলের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম,সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন তৃণমূল নেতা শোভন চট্টোপাধ্যায়। ব্যাঙ্কশাল আদালতে ঘন্টাখানেক ভার্চুয়াল শুনানির পর এদিন বিকেল সাড়ে চারটে নাগাদ অনলাইনেই পেশ করা হল চার্জশিট। এর পরই প্রায় ৬ঘন্টা ধর্ণার পর সিবিআই দপ্তর ছাড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
আজ সকাল সাড়ে দশটা নাগাদ তিনি ধর্ণায় বসেন সিবিআই দপ্তর নিজাম প্যালেসে। সারাদিন ১৫ তলায় ডিআইজির ঘরের সামনেই ধর্ণা দেন তিনি। অবশেষে বিকেল সাড়ে চারটে নাগাদ নিজাম প্যালেস থেকে বেরোন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন যে এ ব্যাপারে কিছুই বলবেন না তিনি। যা সিদ্ধান্ত নেওয়ার তা আদালতই নেবে। আজ সকাল থেকেই এই গ্রেফতারের প্রতিবাদে রাস্তায় নেমেছেন তৃণমূল কর্মীরা। জেলার জেলায় চলেছে বিক্ষোভ কর্মসূচি। বহু চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা বিধি ভেঙে বিক্ষোভ, কি করছে প্রশাসন ? । এম ভারত নিউজ

করোনা পরিস্থিতিতে বেসামাল গোটা দেশ। পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থ রাজ্যগুলি। হাজার হাজার মৃতদেহ ভাসছে নদীতে, জায়গা নেই শ্মশান বা কবর স্থানেও।কার্যতই মৃতের স্তুপে পরিনত হয়েছে গোটা দেশ। সঙ্কটজনক অবস্থা পশ্চিমবঙ্গেরও। বাংলায় গত বেশ কিছুদিন ধরেই আক্রান্তের সংখ্যা ঘোরাঘুরি করছে দৈনিক কুড়ি হাজারের কাছাকাছি। রোজই মারা যাচ্ছেন শতাধিক মানুষ। এই পরিস্থিতি নিয়ন্ত্রণে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected