হাওড়া পৌরসভায় পুরভোটের দাবিতে মামলা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 59 Second

কোভিডের কারণে কলকাতা সহ একাধিক পুরসভায় নির্বাচন হয়নি। এই নিয়ে কয়েকদিন আগেই হাইকোর্ট থেকে দ্রুত ভোট করতে নির্দেশ দেওয়া হয় রাজ্য সরকারকে। এবার হাওড়া পৌরসভায় নির্বাচনের দাবিতে হাইকোর্টে মামলা করল সিপিআইএম।

২০১৮ ডিসেম্বরেই মেয়াদ শেষ হয়েছে তৃণমূল পরিচালিত হাওড়া পৌরসভার। প্রশাসক বসিয়ে পৌরসভার বতর্মান কাজ কর্ম চললেও একাধিকবার বদল হয়েছে প্রশাসনিক কর্তার। যার ফলে পৌরসভার সমস্ত পরিষেবা থেকে বঞ্চিত হওয়ার পাশাপাশি হয়রানির স্বীকার হতে হচ্ছে পুরবাসীকে। এবার তাই পৌরসভার বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ এনে পৌর ভোটের দাবিতে সরব হয়ে রাজ্য সরকার ও রাজ্য নির্বাচন কমিশনের বিরুদ্ধে হাইকোর্টে জনস্বার্থ মামলা করল হাওড়া জেলা সিপিআইএম নেতৃত্ব।

কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি টি বি এন রাধাকৃষ্ণণ ও অরিজিৎ ব্যানার্জীর ডিভিশন বেঞ্চে মামলার শুনানির জন্য অপিল করেন ভারতের কমিউনিস্ট পার্টি হাওড়া জেলা কমিটির সদস্য শঙ্কর মৈত্র। সূত্রের খবর মঙ্গলবার মামলাটি প্রধান বিচারপতি এজলাসে উঠবে। সুষ্ঠ ও স্বচ্ছ নির্বাচনের দাবিও জানানো হয়েছে। হাওড়া জেলা সিপিআইএম নেতৃত্বের তরফে হাইকোর্টে এই মামলা লড়বেন সিপিএম নেতা তথা আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভক্তশূন্য মঠেই সারদা মায়ের জন্মদিবস উদযাপন । এম ভারত নিউজ

কোভিড আবহের জের। এবছর দর্শক শূন্য বেলুড় মঠেই পালিত হল সারদা মায়ের ১৬৮ তম জন্মদিবস। মঙ্গলবার ভোর ৪.৪৫ মিনিট থেকে বেলুড়মঠে প্রভাত আরতির মধ্য দিয়ে শুরু হয় সারাদিনের কর্মসূচির। মঠ কর্তৃপক্ষের তরফে এবছর বন্ধ রাখা হয় প্রভাতফেরীর অনুষ্ঠানও। এবছর মূলত পুজাপাঠ,হোমযজ্ঞের মধ্য দিয়ে এদিনটিকে স্মরণ করে বেলুড়মঠ কর্তৃপক্ষ। উল্লেখ্য, অন্যান্য […]

Subscribe US Now

error: Content Protected