টোকিও বিমানবন্দরে পৌঁছল ভারতীয় প্যারা অলিম্পিয়নরা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 8 Second

অলিম্পিকের পরে এবার শুরু হতে চলেছে টোকিও প্যারাঅলিম্পিক। ইতিমধ্যেই টোকিও বিমানবন্দরে পৌঁছল ভারতীয় প্যারা অলিম্পিয়ানরা । জানা যাচ্ছে, সাঁতারু, সুটার এবং তীরন্দাজের দলটি ইতিমধ্যেই টোকিওতে উপস্থিত হয়েছে। ক্রীড়াবিদ এবং কর্মকর্তা মিলিয়ে মোট ২৮ জনের দলটি ইতিমধ্যেই আজ সকালে টোকিও বিমানবন্দরে উপস্থিত হয়েছে। টোকিও বিমানবন্দরে পৌঁছানোর পরে নিজেদের আনন্দ প্রকাশ করেছেন ভারতীয় খেলোয়াড়রা। প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ২৪ আগস্ট থেকে শুরু করে ৫ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হতে চলেছে এই প্যারা অলিম্পিক। প্রসঙ্গত উল্লেখ্য, প্যারা অলিম্পিকে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে এটি এখনও পর্যন্ত সর্বোচ্চ বৃহৎ দল হিসেবে চিহ্নিত করা হয়েছে। জানা যাচ্ছে, এই দলে উপস্থিত রয়েছেন ১০ জন শুটার, যারা এই প্যারা অলিম্পিকে অংশগ্রহণ করতে চলেছেন।

ভারতীয় এক মিডিয়ার তরফ থেকে একটি টুইট করে জানানো হয়েছে, ” ইতিমধ্যেই সুটার, তীরন্দাজ ,সাঁতারু এবং জ্যাভলিন নিক্ষেপকারী সব মিলিয়ে মোট ১৭ জনের বৃহত্তর দলটি ইতিমধ্যেই টোকিও বিমানবন্দরে পৌঁছেছে। ” প্যারা অলিম্পিকের এই ক্রীড়াবিদদের দলটিতেও রয়েছে মনিশ নরওয়াল, দীপেন্দ্র সিং, স্বরূপ মহাবীর, রুবিনা ফ্রান্সিস, রাহুল ঝাকার প্রমূখ ক্রীড়াবিদরা। ইতিমধ্যেই তাঁদের সাফল্য কামনার বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নয়া সাফল্য ভারতের ! দেশে ফিরলেন ৭৮ জন ভারতীয় । এম ভারত নিউজ

আতঙ্কের আরেক নাম তালিবান । আর এবার সেই তালিবানদের হাত থেকে মুক্তি পেলেন ৭৮ জন ভারতীয়। গত কয়েকদিনে আফগানিস্তান থেকে ধাপে ধাপে ভারতে ফিরছেন ভারতীয়রা। আর আজ সেই রীতি মেনেই দেশে ফিরলেন ৭৮ জন ভারতীয়। জানা যাচ্ছে তাঁদের মধ্যে ৪৪ জন শিখ সম্প্রদায়ের মানুষ। সঙ্গে নিয়ে এলেন তাঁদের ধর্মগ্রন্থও। প্রসঙ্গত […]
news_961

Subscribe US Now

error: Content Protected