মোদির জন্মদিনে ৭১ হাজার প্রদীপ প্রজ্জ্বলন দলের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 23 Second

আজ, শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭১তম জন্মদিন। এই জন্মদিন উপলক্ষ্যে উৎসব, আয়োজনের যেন অন্ত নেই বিজেপির। ১৭ই সেপ্টেম্বর থেকে ৭ই অক্টোবর পর্যন্ত দেশজুড়ে চলবে বিভিন্ন কর্মসূচি। এ রাজ্যেও দিলীপ ঘোষের নেতৃত্বে মেগা আয়োজন করেছে রাজ্য বিজেপি দল।

নমোর ৭১ তম জন্মদিন উপলক্ষ্যে আজ বারাণসীর ভারত মাতার মন্দিরে ৭১ হাজার মাটির প্রদীপ প্রজ্বলন করা হবে। তার পাশাপাশি ‘Thank You Modiji’ লেখা ১৪ কোটি রেশন ব্যাগ বিতরণ করা হবে বিজেপির পক্ষ থেকে। দেশের বিভিন্ন প্রান্তের পোস্ট অফিসে প্রধানমন্ত্রীর ছবি দেওয়া ৫ কোটি পোস্ট কার্ডও পাঠানো হবে বলেই জানা যাচ্ছে। এছাড়াও দেশজুড়ে স্বাস্থ্য শিবির, রক্ত দান শিবির, পরিচ্ছন্নতা কর্মসূচিও গ্রহণ করা হয়েছে বিজেপির তরফ থেকে।

প্রসঙ্গত উল্লেখ্য, আজ সারাদেশ ব্যাপী সর্ববৃহৎ ভ্যাকসিনেশন ড্রাইভ চালানোর কথা আছে স্বাস্থ্য মন্ত্রকের। গতকাল কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্য নিজেই জানান, “আগামীকাল আমাদের প্রিয় প্রধানমন্ত্রীর জন্মদিন। সেই উপলক্ষ্যে গতকাল #VaccineDay পালন করা হবে। প্রত্যেকে যেন তার প্রিয়জনের ভ্যাকসিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে। এটাই হবে প্রধানমন্ত্রীকে আমাদের তরফ থেকে দেওয়া সবথেকে বড় উপহার।” উল্লেখ্য, শুধুমাত্র উত্তরপ্রদেশেই ২৭টি বুথে কর্মসূচি পালন করা হবে। ২০১৪ মোদি প্রধানমন্ত্রী পদে আসীন হওয়ার পর থেকেই তাঁর জন্মদিবস ‘সেবা দিবস’ রূপে পালন করে আসছে বিজেপি। বলাবাহুল্য,এবারও সেই নিয়মের অন্যথা হয়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কমছে না পেট্রোল-ডিজেলের দাম, জানালেন অর্থমন্ত্রী । এম ভারত নিউজ

পেট্রোপণ্যের আকাশছোঁয়া মূল্যবৃদ্ধিতে নাভিশ্বাস উঠেছিল মধ্যোবিত্তের। আশায় বুক বেঁধেছিলেন ক্রেতা থেকে বিক্রেতা হয়তো কমতে পারে দাম। কিন্তু পুজোর আগেই সব আশা ভরসায় জল ঢেলে দিলেন দেশের অর্থমন্ত্রী। শুক্রবার একটি সাংবাদিক বৈঠকে নির্মলা সীতারমন জানান,এখনই পণ্য ও পরিষেবা করের আওতাভুক্ত করা হবে না পেট্রোল ডিজেল কে। উল্লেখ্য সম্প্রতি কেরল হাইকোর্টের রায়ের […]

Subscribe US Now

error: Content Protected