আজ মোদি-শাহের জোড়া সভা বাংলায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 14 Second

বিধানসভা নির্বাচন ২০২১,এর আগে বিজেপি শীর্ষ নেতৃত্বের বঙ্গে আগমন নিত্তনৈমিত্তিক ঘটনায় পরিণত হয়েছে। গতকাল খড়্গপুরে সভা করেছেন বিজেপি শীর্ষ নেতৃত্ব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । খড়্গপুরের পরই-আজ বাঁকুড়া ২ ব্লকের তিলাবেদ্যায় রবিবার দুপুরে সভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । গতকাল খড়্গপুরের প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায় ওরফে বাংলা সিনেমার খ্যাতনামা তারকা হিরণের জন্য রাজনৈতিক নির্বাচনী সম্প্রচারের সভা করেছিলেন তিনি । পাশাপাশি ,এগরাতে আজ সভা করতে আসছেন আরেক বিজেপির শীর্ষ নেতা অমিত শাহ ।

আজ মোদির সভাস্থলের পাশেই নির্মাণ করা হয়েছে অস্থায়ী হেলিপ্যাড । পাশাপাশি মোদির আগমনকে কেন্দ্র করে সাধারণ মানুষের মধ্যে উচ্ছ্বাসের শেষ নেই । সেই সঙ্গে বিরোধী দলগুলির কথা মাথায় রেখে নিরাপত্তায় মুরে দেওয়া হয়েছে পুরো শহরকেই, শুধু তাই নয় উভয় সভাস্থলে দফায় দফায় উপস্থিত হচ্ছেন বিজেপির রাজ্য নেতৃত্ব বৃন্দ।

রাজনৈতিক মহলের জল্পনাকে তুঙ্গে তুলে দিয়ে আজ অমিত শাহের সভায় উপস্থিত থাকতে পারেন শিশির অধিকারী, কিছুদিন আগেই তাঁর বাড়িতে গিয়েছিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। যদিও সাংবাদিকদের সামনে এই সাক্ষাৎকারকে সৌজন্য সাক্ষাৎ বলে আখ্যায়িত করেছিলেন শিশির অধিকারী। বেশ কয়েক মাস আগেই বিজেপিতে যোগদান করেছেন তাঁর পুত্র শুভেন্দু অধিকারী। এবং দফায় দফায় আভাস দিয়েছেন শিশির অধিকারীর বিভিন্ন সভায় উপস্থিত থাকার। সাক্ষাৎকারে জানিয়েছিলেন বিজেপির কোন সভা থেকে আমন্ত্রণ পেলে যেতে আপত্তি নেই তাঁর। তাহলে কি আগামী দিনে শিশির অধিকারীও নাম লেখাতে চলেছেন বিজেপিতে ? এখন কেবল সময়ের অপেক্ষা ! সূত্রের খবর অনুসারে জানা যায় অমিত শাহের সভায় উপস্থিত থাকার আমন্ত্রণপত্র পৌঁছে গেছে শান্তিকুঞ্জে। আজ সম্ভবত এগরা সভাতেই দেখতে পাওয়া যাবে শিশির অধিকারীকে। যদিও তিনি সাংবাদিকদের সামনে জানিয়েছেন ,আমন্ত্রণপত্র পেয়েছেন ঠিকই তবে, সভাতে যাবেন কিনা সেই বিষয়ে এখনও সিদ্ধান্ত নেননি ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজই প্রকাশিত হতে পারে বিজেপির ইশতেহার, মূল বিষয়গুলি এক ঝলকে দেখে নিন । এম ভারত নিউজ

আজ প্রকাশ হতে চলেছে বিজেপির ইশতেহার। ইশতেহারে মূলত বেতন বৃদ্ধি, নতুন প্রকল্পের ঘোষণা এবং মৎস্যচাষীদের জন্য নতুন সুবিধা আনার কথার উল্লেখ থাকার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি কোল্ডস্টোরেজ বৃদ্ধির কথাও ঘোষণা হতে পারে বলেই অনুমান করা যাচ্ছে। গত কয়েকদিনে বিজেপির হাইভোল্টেজ সভা থেকে অনুমান করা গেছে তৃণমূলের ব্যর্থতাকে সামনে তুলে ধরে আগামী […]

Subscribe US Now

error: Content Protected