‘দুয়ারে সরকারের ‘পর এবার ‘পাড়ায়-পাড়ায় সমাধান’ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 10 Second

ঠিক তিন বছর আগে পূর্ব দপ্তর থেকে রাস্তা স্থানান্তর করা হয়েছিল বিশ্বভারতী কে, তবে এবার ফেরত নেয়া হলো সেই রাস্তা। কাঁচমন্দির থেকে কালিয়াসর পর্যন্ত এই রাস্তা বিশ্বভারতী কর্তৃপক্ষের হাতছাড়া হলো আজ। জানা গেছে আবাসিকদের অভিযোগেই ওপর ভিত্তি করে এই সিদ্ধান্ত রাজ্যের । এতদিন পর্যন্ত এই রাস্তায় সংযোগ স্থাপন করত শান্তিনিকেতন এবং শ্রীনিকেতনের মাঝে। রাজ্যের সিদ্ধান্তে খুশি এলাকাবাসীও ।

বোলপুরে আজ পদযাত্রা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় । নোবেলজয়ী অর্থনীতিবিদ অমর্ত্য সেনের অপমানের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী । আজ আবার সেই প্রসঙ্গ টেনে এনে অভিযোগ তুললেন বিশ্বভারতী কর্তৃপক্ষ এবং কেন্দ্রের বিরুদ্ধে । সূত্রে জানা গিয়েছিল, তিনি আগেই চিঠি লিখেছিলেন অমর্ত্য সেনকে, পাশে থাকার আশ্বাস জানিয়েছিলেন তিনি। পাশাপাশি অমর্ত্য সেনের বোলপুরের বাড়ি ‘প্রতিচি’-র সামনেও আন্দোলন দেখাচ্ছে বিরোধীপক্ষ তার বিরুদ্ধে টেনে আনা হয়েছে জমি দখলের অভিযোগ।

দুয়ারের সরকারের পর আরেক নতুন প্রকল্প । নাম দেওয়া হয়েছে , ‘পাড়ায় পাড়ায় সমাধান’ যেখানে ছোট ছোট সমস্যা ও সমাধান করা হবে, আর এই প্রকল্প চলবে ১৫ ই ফেব্রুয়ারি পর্যন্ত। কতটা উপকৃত হবেন সাধারণ মানুষ এই প্রকল্পে? নাকি আবার রাজ্য ভোটের আগে এক নতুন প্রচেষ্টা গদি বাঁচানোর!

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চাকরির টানাটানিতে সমস্যায় এবার এয়ারপোর্ট এর গ্রাউন্ড স্টাফেরা । এম ভারত নিউজ

কোভিড -19 এর সংক্রমণের পর থেকেই দেশজুড়ে ঘোষণা হয়ে গিয়েছিল কড়া লকডাউন । চাকরি হারান অনেক কোম্পানিতে কর্মরত কর্মচারীরা। সমস্যায় পড়েন নানান মধ্যবিত্ত পরিবার। আর যারা কোনরকমে নিজেদের চাকরি বাঁচাতে সক্ষম হয়েছিলেন তারাও কাজ করেছেন কম পারিশ্রমিকে । কিন্তু এক নতুন সমস্যায় পড়লেন কলকাতা বিমানবন্দরের গ্রাউন্ড স্টাফেরা , হঠাৎ করেই […]

Subscribe US Now

error: Content Protected