কন্যা সন্তানের জন্মের পর, বাড়ি ফিরিয়ে আনতে হেলিকপ্টার পাঠালেন দাদু ! এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 14 Second

নারী নির্যাতন এবং কন্যাভ্রূণ হত্যার খবরে সংবাদপত্রের পাতায় চোখ রাখা দায়। বধূ নির্যাতন, বধূ হত্যা, কন্যা সন্তান জন্ম দেওয়ার অপরাধে খুন, অত্যাচার এসব অত্যন্ত সাধারণ ঘটনা হয়ে দাঁড়িয়েছে ভারতে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে কার্যতই নজিরবিহীন ঘটনা ঘটল রাজস্থানের নাগৌর জেলায়। বহুবছর পর পরিবারে প্রথম কন্যাসন্তান জন্ম নেওয়ায় আনন্দে আত্মহারা হয়ে বৌমা ও নাতনীতে আনতে হেলিকপ্টার পাঠালেন শিশুটির দাদু।

দীর্ঘ ৩৫ বছর পর কন্যাসন্তান জন্ম নেয় রাজস্থানের প্রজাপত পরিবারে। আর এরপরই বাড়িতে শুরু হয়ে যায় একপ্রকার উৎসব।খুশীতে আত্মহারা পরিবারের সকলে।আর এই বিশেষ মুহুর্তটিকে স্মরণীয় করে রাখতেই এক অভাবনীয় পদক্ষেপ নিলেন সদ্যজাতের দাদু মদনলাল কুমার। রাজস্থানে নাগৌর জেলার বাসিন্দা হনুমান প্রজাপত ও তাঁর স্ত্রী ছুকি দেবীর কন্যা সন্তান জন্ম নেওয়ার পর থেকেই আনন্দিত গোটা পরিবার। রেওয়াজ মেনে সন্তান জন্মের পর তাঁর বাপের বাড়িতেই ছিলেন ছুকি দেবী।
কন্যাসন্তান সমেত তাঁকে বাড়ি ফিরিয়ে আনার মুহূর্তকে চির স্মরণীয় করে রাখতে সাড়ে ৪ লক্ষ টাকা খরচা করে হেলিকপ্টার পাঠালেন খোদ শ্বশুড়মশাই মদনলাল কুমার। যা দেখে তাজ্জব হয়ে যান এলাকার সকলেই। মদনলাল জানান, “আমি ছেলে মেয়েতে বিভেদ মানি না। ওকে শিক্ষিত করে এবং ওর সব স্বপ্ন পূরণ করব”। রাজস্থানের এই ঘটনা আর পাঁচটা সাধারণ ঘটনার থেকে পৃথক হয়ে নজির গড়ল অনন্যতার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উদ্ধার হল ইন্দোনেশিয়ার নিখোঁজ হওয়া সাবমেরিনের ধ্বংসস্তূপ । এম ভারত নিউজ

ইন্দোনেশিয়া নিখোঁজ হওয়া সাবমেরিনে ধ্বংসস্তূপ উদ্ধার করা হলো। বালি সাগরে উদ্ধার করার সাবমেরিনটি আর জীবিত অবস্থায় নেই সম্পূর্ণ একটি ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। পাশাপাশি মনে করা হচ্ছে সেগুলো সদস্যদের মধ্যে অনেকেরই প্রাণনাশের সম্ভাবনা রয়েছে। অনুমান করা হচ্ছে ৫৩ জন ক্রুয়ের বাঁচার আশা অনেকটাই কমে গিয়েছে। কারণ শনিবারই তাঁদের অক্সিজেন শেষ হয়ে […]

Subscribe US Now

error: Content Protected