বছরের শুরুতে কমলেও বর্তমানে অপরিবর্তিত জ্বালানির দাম । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 51 Second

পয়লা বৈশাখের দিনে, বছরের শুরুতেই দাম কমেছিল পেট্রোপন্যের , তবে মধ্যবিত্তের চিন্তার রেষ কিছুটা কাটতে না কাটতেই জ্বালানির দাম অব্যাহত। শনিবারের পেট্রোপন্যের দাম শুক্রবারের মতোই অপরিবর্তিত রয়েছে। এদিকে শনিবার তেলের দাম দিল্লিতে ৯০.৪০ টাকা ৷ ডিজেল ৮০.৭৩ টাকা ৷ মধ্যবিত্ত সংসারের লকডাউনের আবহে পেট্রোপণ্যের এই দাম অব্যাহত থাকার কারণে যথেষ্ট চিন্তায় পড়েছেন দিল্লিবাসীও । ওদিকে আজ শনিবার মুম্বইয়ে লিটার প্রতি পেট্রোলের দাম ৯৬.৮৩ টাকা, ডিজেলের দাম ৮৭.৮১ টাকা ৷ পাশাপাশি সেই বাজারদরকে মান্যতা দিয়েই মধ্যবিত্তের কপালে ভাঁজ অব্যাহত রেখে কলকাতায় পেট্রোলের দাম ৯০.৬২ টাকা, ডিজেলের দাম ৮৩.৬১ টাকা ৷ চেন্নাইয়ে পেট্রোলের দাম ৯২.৪৩ টাকা, ডিজেলের দাম রয়েছে ৮৫.৭৫ টাকা।

গতকালকের বাজারদর অনুসারে , শুক্রবার দিল্লিতে পেট্রোলের দাম ছিল ৯০.৪০ টাকা ৷ ডিজেলের দাম ছিল ৮০.৭৩ টাকা ৷ প্রত্যেকটি মেট্রোপলিটন শহরের মতো মুম্বইয়ে লিটার প্রতি পেট্রোলের দাম ৯৬.৮৩ টাকা, ডিজেলের দাম ৮৭.৮১ টাকা ৷ গতকালকের বাজারদর অনুসারে বাংলায় পেট্রোলের দাম , ছিল মধ্যবিত্তের চিন্তার কারণ ।কলকাতায়ও পেট্রোলের দাম ছিল অব্যাহত, যথাক্রমে পেট্রোলের দাম ৯০.৬২ টাকা, ডিজেলের দাম ৮৩.৬১ টাকা ৷ সাধারণত আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের দাম ও ডলারের তুলনায় টাকার মূল্যের উপর নির্ভর করে পেট্রোল ও ডিজেলের দাম ৷ বিশেষত এই তেল গুলি বৈদেশিক দেশের তৈলখনি থেকে সংগৃহীত করা হয়ে থাকে । সেক্ষেত্রে পেট্রোপণ্যের দাম পরিবর্তিত হতে থাকে। সমস্ত পেট্রোপণ্যের উপর প্রতিদিন সকাল ৬টায় পেট্রোল ও ডিজেলের নতুন দাম জারি করে থাকে তেল সংস্থাগুলি ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পার্ণো মিত্রের গাড়ি ঘিরে বিক্ষোভ । এম ভারত নিউজ

ফের বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী পার্নো মিত্র। ২০২১ বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন অভিনেত্রী পার্নো মিত্র। আজ তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভের খবর ইতিমধ্যেই সামনে এসেছে । বরানগরে প্রার্থী পার্নো মিত্রের গাড়ি ঘিরে বিক্ষোভের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছেন তৃণমূলের দলীয় কর্মী সমর্থকরা। এই ঘটনা […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected