আবার উত্তপ্ত নন্দীগ্রাম, বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণ করে খুনের চেষ্টা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 57 Second

বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নন্দীগ্রাম 2 নম্বর ব্লক এর বয়াল এক নম্বর গ্রাম পঞ্চায়েতের তেতুলবাড়ি এলাকায়। এলাকার সক্রিয় বিজেপি কর্মী শ্যামল নস্করের স্ত্রীর সাথে এই ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ। দীর্ঘদিন ধরেই তৃণমূলের তরফ থেকে তাঁকে হুমকি দেওয়া হচ্ছিল বলে অভিযোগ করা হয়েছে বিজেপির তরফে।

মঙ্গলবার ভোট প্রচারে নন্দীগ্রামে এসে এই ঘটনাটির বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেন “মমতা ব্যানার্জি এই কেন্দ্রের প্রার্থী, তিনি নিজে এখানে উপস্থিত রয়েছেন তার পরে ওই এলাকায় এ রকম একটি ঘটনা ঘটে কিভাবে? মহিলাদের সুরক্ষা পশ্চিমবঙ্গে কি অবস্থায় গিয়ে দাঁড়িয়েছে তা সবাই দেখতে পাচ্ছে।”
বিজেপি কর্মী শ্যামল মাইতি জানিয়েছেন তিনি সারাদিন শুভেন্দু অধিকারীর কর্মসূচীর কাজে ব্যস্ত ছিলেন। বিকেলে ফিরে এসে বাড়িতে কাউকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশের খালে মুখ হাত-পা বাঁধা অবস্থায় স্ত্রী রুম্পা বর্মন মাইতিকে পড়ে থাকতে দেখেন তিনি। অচৈতন্য অবস্থাতেও গলায় ফাঁস জড়ানো ছিল রুম্পার । শরীরে একাধিক ধস্তাধস্তি এবং নির্যাতনের চিহ্ন ছিল বলেও জানান তিনি। এরপর তখনই অচৈতন্য অবস্থাতেই স্ত্রীকে নিয়ে রেয়াপাড়া গ্রামীণ হাসপাতালে যান শ্যামল। কিন্তু রুম্পার অবস্থার আরও অবনতি হওয়ায় সেখান থেকে রাতে তমলুকে পুর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়।

এই ঘটনা প্রসঙ্গে তৃণমূল নেতৃত্বের কোনরকম প্রতিক্রিয়া এখন অবধি পাওয়া যায়নি।
বিজেপির তমলুক সংগঠনিক জেলার সহ সভাপতি প্রলয় পাল বলেন, “তৃণমূল নন্দীগ্রামে হেরে যাওয়ার আশঙ্কা করছে তাই এরকম খুন ধর্ষণের রাজনীতি করে সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করছে। ভোট বাক্সে সাধারণ মানুষ এর উত্তর দেবে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

যাত্রী সুরক্ষার নয়া নিয়ম নিয়ে এল রেল । এম ভারত নিউজ

সাধারণত দূরপাল্লার ট্রেনে রাত্রের দিকে অনেক যাত্রীদের দেখতে পাওয়া যায় মোবাইল চার্জে বসিয়ে ঘুমিয়ে যেতে। তবে আপনারা যদি সেই একই অভ্যেস থাকে তাহলে ভবিষ্যতে অসুবিধায় পড়তে হতে পারে আপনাকে। হ্যাঁ রেলের নয়া নিয়ম অনুসারে রাত্রি এগারোটা থেকে ভোর পাঁচটা অবদি আপনি ফোন চার্জে বসাতে পারবেন না, ওই সময় কানেকশনের লাইন […]

Subscribe US Now

error: Content Protected