বঙ্গ বিধানসভা নির্বাচন : কোথায় কত শতাংশ ভোট পড়ল দেখে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 29 Second

আজ দ্বিতীয় দফা নির্বাচনে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত জেলার ৩০টি আসনে মোট ৮০.৭৯ শতাংশ ভোট পড়েছে। বিধানসভা নির্বাচন ২০২১, দ্বিতীয় দফা ভোট শুরু হয়েছে আজ সকাল থেকেই। দফায় দফায় বিভিন্ন স্থানে চলেছে ভোট গ্রহণ । আর যে সমস্ত জেলায় ভোট গ্রহণ হয়েছে সেগুলি হল, পূর্ব মেদিনীপুর , পশ্চিম মেদিনীপুর ,বাঁকুড়া এবং দক্ষিণ ২৪ পরগনা । পূর্ব মেদিনীপুরের যে সমস্ত কেন্দ্রতে ভোট গ্রহণ হয়েছে সেগুলি হল নন্দীগ্রাম, তমলুক, হলদিয়া, মহিষাদল, পাঁশকুড়া-পূর্ব, পাঁশকুড়া-পশ্চিম, ময়না, নন্দকুমার এবং চণ্ডীপুর। বাঁকুড়ার যে সমস্ত কেন্দ্রগুলিতে নির্বাচন হল সেগুলি হল তালডাংরা, বাঁকুড়া, বড়জোড়া, ওন্দা, বিষ্ণুপুর, কোতুলপুর, ইন্দাস, এবং সোনামুখী । এছাড়াও দক্ষিণ ২৪ পরগনার গোসাবা, পাথরপ্রতিমা, কাকদ্বীপ এবং সাগরেও ভোটগ্রহণ হল আজই ।পশ্চিম মেদিনীপুরের কেশপুর, চন্দ্রকোনা, ঘাটাল, দাসপুর, খড়গপুর, ডেবরা, পিংলা, সবং এবং নারায়ণগড়ে চলল সারাদিনব্যাপী ভোটগ্রহণ।

বিকেল ৫ :৩০ টা পর্যন্ত মোট ভোট পড়েছে ৮০.৭৯ শতাংশ। এর মধ্যে সবচেয়ে এগিয়ে আছে বাঁকুড়া । বিকেল পাঁচটা অবধি বাঁকুড়ায় মোট ভোট পড়েছে ৮২. ৯২ শতাংশ। এরপরে শতকরার দিক থেকে এগিয়ে আছে পূর্ব মেদিনীপুর, এখনও পর্যন্ত পূর্ব মেদিনীপুরে মোট ভোট পড়েছে ৮১.২৩ শতাংশ । দক্ষিণ ২৪ পরগনায় মোট ভোট পড়েছে ৭৯.৬৫ শতাংশ, পশ্চিম মেদিনীপুরে ভোট পড়েছে ৭৮.০২ শতাংশ। বঙ্গ নির্বাচন ২০২১-এর দ্বিতীয় দফার ভোট নিয়ে চিন্তায় ছিল সারা রাজ্য, সকলের চোখ ছিল হটসেন্টার নন্দীগ্রামের দিকে । বেলা শেষে হিসেব কষে দেখা গেল শুধু নন্দীগ্রামে ভোট পড়েছে ৮০.৭৯ শতাংশ ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের রাজনৈতিক হিংসার ঘটনা বাঁকুড়ায় । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: দিকে দিকে রাজনৈতিক হিংসার ঘটনায় ক্রমশ উত্তপ্ত হল পশ্চিমবঙ্গের দ্বিতীয় দফার নির্বাচন পর্ব। এবার রাজনৈতিক হিংসার ঘটনা ঘটল বাঁকুড়ার বড়জোড়া বিধানসভা কেন্দ্রের ভট্টপাড়া প্রাথমিক বিদ্যালয়ে। অভিযোগের তীর তৃণমূলের দিকে। তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কর্মীদের অভিযোগ, তারা ভট্টপাড়া প্রাথমিক বিদ্যালয়ের ২০৫ ও ২০৬ নম্বর বুথ এলাকায় ভোট দিতে যাওয়ার […]

Subscribe US Now

error: Content Protected