উচ্চপ্রাথমিকে ইন্টারভিউ তালিকা প্রকাশ করার বিষয়ে বড় সিদ্ধান্ত ! এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 32 Second

উচ্চ প্রাথমিক শিক্ষক নিয়োগের ইন্টারভিউ তালিকা প্রকাশের বিষয়ে বড় সিদ্ধান্ত নিল কলকাতা হাইকোর্ট। জানা যাচ্ছে আগামী এক সপ্তাহের মধ্যে ইন্টারভিউ তালিকা প্রকাশ করতে হবে স্কুল সার্ভিস কমিশনের উচ্চ আধিকারিকদের। এই নিয়ে ইতিমধ্যেই স্কুল সার্ভিস কমিশনের তরফ থেকে তৎপরতার সঙ্গে কাজ শুরু করা হয়েছে। গত কয়েক দিনে বেশ কয়েক দফায় বৈঠক করেছেন তাঁরা। তারপর স্কুল সার্ভিস কমিশনের তরফ থেকে জানানো হয়েছে নির্দিষ্ট সময়ের আগেই ইন্টারভিউ তালিকা প্রকাশ করতে চলেছেন তাঁরা। হাইকোর্টের তরফ থেকে জানানো হয়েছে যে সমস্ত পরীক্ষার্থীরা ইন্টারভিউতে সুযোগ পেয়েছিলেন এবং যারা পাননি প্রত্যেকের নাম্বার তালিকাভুক্ত করে গোটা তালিকাটি প্রকাশ করতে হবে।

প্রসঙ্গত উল্লেখ্য গত ৭ বছর ধরে স্থগিত রয়েছে স্কুল সার্ভিস কমিশনের উচ্চ প্রাথমিক স্তরের শিক্ষক শিক্ষিকা নিয়োগ। একাধিকবার উচ্চ প্রাথমিকে নিয়োগ প্রক্রিয়ার ওপর স্থগিতাদেশ জারি হয়েছে। কখনও মেধা তালিকা প্রকাশের পর তাতে স্থগিতাদেশ দেওয়া হয়েছে, হাইকোর্টে তরফে। কখনও বা তা সম্পূর্ণভাবে বাতিল করা হয়েছে। অথবা তা নিয়ে বিক্ষোভ দেখিয়েছেন পরীক্ষার্থীরা। যদিও এ প্রসঙ্গে এডভোকেট জেনারেল সঙ্গে বৈঠক করেছেন স্কুল শিক্ষা সচিব। এই প্রসঙ্গে চাকরির পরীক্ষার্থীরা দাবি জানিয়েছেন হাইকোর্টের নির্দেশ মেনে আগামী ৩১ শে জুলাই এর মধ্যে সমস্ত নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে হবে স্কুল সার্ভিস কমিশনকে। আর সেই কারণেই আগামী বৃহস্পতিবার এর মধ্যে ইন্টারভিউ লিস্ট প্রকাশ করতে চলেছে স্কুল সার্ভিস কমিশন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রয়াত হলেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক সুলতান সিং । এম ভারত নিউজ

দীর্ঘ সংগ্রামের পরে না ফেরার দেশে চলে গেলেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক সুলতান সিং। একসময় রাজ্যের দাপুটে আইপিএস অফিসারদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। তাঁর দায়িত্বের বিষয়ে কর্তব্যপরায়ণতা দেখার মত ছিল। জানা যায় আইপিএল হিসেবে অবসর গ্রহণ করার পরে রাজনীতিতে যোগদান করেন তিনি। তারপর লোকসভা ভোটে কংগ্রেসের তরফ থেকে টিকিট পেয়ে হাওড়ায় […]
politics_90

Subscribe US Now

error: Content Protected