ভোটারদের বুথমুখী করার প্রচেষ্টায় বীরভূম প্রশাসন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 57 Second

নিজস্ব সংবাদদাতা, বীরভূমঃ ভোটারদের ভোট ভীতি দূর করে ভোটমুখী করতে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সঙ্গে কথা বললেন কমিশনের বীরভূম জেলার আধিকারিকরা। সোমবার সিউড়ির ৫ নম্বর ওয়ার্ডে যান তাঁরা। বাসিন্দাদের প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে তাঁদের সঙ্গে কথা বলেন তাঁরা। এদিন তাঁদের সঙ্গে ছিলেন সিউড়ি থানার পুলিশ কর্মীরাও।

মূলত ভোটারদের কাছে জিজ্ঞাসা করা হয় তাদের বাড়ি থেকে ভোট কেন্দ্র কত দূরে। ভোটের জন্য কোন রাজনৈতিক দল অথবা কোন রাজনৈতিক ব্যক্তি তাদের কোনো রকম ভয় দেখাচ্ছেন কিনা? পাশাপাশি ভোটারদের নানান সুবিধা-অসুবিধা সংক্রান্ত একাধিক প্রশ্ন করা হয়। ভোটের আগে আধিকারিকদের ঘরের দরজায় পেয়ে খুশি এলাকার বাসিন্দারা।

প্রসঙ্গত, নির্বাচন কমিশনের তরফ থেকে অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন করাই বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। সেই চ্যালেঞ্জের লক্ষ্যে পৌঁছতেই ভোটের দিন ঘোষণা করার আগেই জেলায় টহল দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী। খয়রাশোল এবং নলহাটি এলাকায় যে দুই কোম্পানির কেন্দ্রীয় বাহিনী থাকে তাঁদেরও ভোটের কাজে লাগানো হচ্ছে। ইতিমধ্যেই বীরভূমের একাধিক এলাকায় শুরু হয়েছে কেন্দ্রীয় বাহিনী রুটমার্চ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

খোঁজ পাওয়া গেল বিশ্বের প্রাচীনতম টিটানোসরের, দেখুন ছবি । এম ভারত নিউজ

Ninjatitan zapatai নামে এই সরীসৃপের দৈর্ঘ্য ৬৫ ফুট। অতি প্রাচীন এই জীবাশ্ম প্রায় ১৪০ মিলিয়ন বছর পুরনো।২০১৫;সালে দক্ষিণ পশ্চিম আর্জেন্টিনায় নেউকুইন এলাকায় আবিষ্কার হয় । বিশেষজ্ঞদের মতে, এটিই পৃথিবীর সবচেয়ে প্রাচীন টিটানোসর। এটি নতুন একটি প্রজাতির টিটেনাসের বলে মনে করা হয়েছে। ক্রেটাসেয়াস যুগেরর সূচনা থেকে এই ডাইনোসর পৃথিবীতে ছিল। আর্জেন্টিনায় […]

You May Like

Subscribe US Now

error: Content Protected