শ্বাসকষ্ট নিয়ে SSKM এ ভর্তি সুব্রতও । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 26 Second

মঙ্গলবার ভোরে প্রেসিডেন্সি জেলে ফিরিয়ে নিয়ে যাওয়া হলেও কয়েক ঘন্টার মধ্যেই আবারও অসুস্থ হয়ে পড়লেন সুব্রত মুখোপাধ্যায়। তাঁকে আবারও ভর্তি করা হল SSKM হাসপাতালে। অন্যদিকে আবার জ্বর রয়েছে ফিরহাদ হাকিমের,এমনটাই জানালেন তাঁর আইনজীবী।

সোমবার মধ্যরাতে নারদা কান্ডে ধৃত চার হেভিওয়েট নেতা মন্ত্রীকে জেল হেফাজতে নেয় সিবিআই। সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে যাওয়া হয় প্রেসিডেন্সি জেলে। সেখানে ভোর রাতেই অসুস্থ হয়ে পড়েন শোভন, সুব্রত এবং মদন। শ্বাসকষ্টের সমস্যা নিয়ে তাঁদের ভর্তি করা হয় SSKM হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর সুব্রত মুখোপাধ্যায়কে ছেড়ে দেওয়া হলেও অক্সিজেন সাপোর্টেই রাখা হয় মদন ও শোভনকে। কিছু এর কিছুক্ষণের মধ্যেই আবারও অসুস্থ হয়ে পড়েন সুব্রত মুখোপাধ্যায়। জ্বরে আক্রান্ত হন ফিরহাদ হাকিমও। ধৃত নেতাদের পরিবার সূত্রে অভিযোগ, গতকাল প্রায় ২৪ ঘন্টা কিছুই খেতে দেওয়া হয়নি নেতাদের। শোনা হয়নি পরিবারের কোনো কথাই। যার ফলেই অসুস্থ হয়ে পড়েছেন নেতারা। শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে জেলের দরজায় করাঘাত করে কান্নাকাটি করতেও দেখা গিয়েছিল কাল।

হাসপাতাল সূত্রে খবর, শ্বাস কষ্টের সমস্যা রয়েছে মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়ের। বুকে চাপ ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সুব্রত মুখোপাধ্যায়। তিনজনকেই SSKM এর উডবার্ন ব্লকে রাখা হয়েছে। তাঁদের অবস্থা খানিক স্থিতিশীল বলেই জানা যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজ্যের স্কুলগুলিকে সেফ করার ঘোষণা শিক্ষা দপ্তরের । এম ভারত নিউজ

সেফ হোমে রূপান্তরিত হতে চলেছে রাজ্যের স্কুল গুলি। এবার রাজ্যে করোনা মোকাবিলায় এমনটাই সিদ্ধান্ত নিল রাজ্যের স্কুল শিক্ষা দপ্তর। এই মর্মে জেলাশাসকদের চিঠি পাঠিয়ে স্কুলগুলি স্যানেটাইজড করার নির্দেশও দেওয়া হয়েছে। রবিবারই জেলাশাসকদের চিঠি পাঠিয়েছে স্কুল শিক্ষা দপ্তর। স্কুল গুলিকে স্যানেটাইজ করে সেফ হোমের উপযুক্ত করে তোলার নির্দেশ দেওয়া হয়েছে। স্কুলগুলি […]

Subscribe US Now

error: Content Protected