বীরভূম জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে রক্তদান শিবির সিউড়িতে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 18 Second

নিজস্ব সংবাদদাতা; বীরভূম:
গত কয়েক মাস ধরে কয়েকটি বিশেষ উদ্যোগের জন্য খবরের শিরোনামে আসছে বীরভূমের সদর শহর সিউড়ি। আজও এমনই একটি মহান উদ্দেশ্যে অনুষ্ঠিত হল রক্তদান শিবির। জানা যাচ্ছে, আজ বীরভূমের সদর শহর সিউড়িতে, বীরভূম জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে এবং সিউড়ি ট্রাফিক পুলিশের উপস্থাপনায় একটি ব্লাড ডোনেশন ক্যাম্পের আয়োজন করা হয়। জানা যায় এই রক্তদান শিবিরটি একটি বেসরকারি লজে অনুষ্ঠিত হয়।

রাজ্যে করোনাকালীন কঠিন পরিস্থিতিতে এবং অক্সিজেনের পাশাপাশি রক্তের ঘাটতি ঠিক কতটা তা প্রকৃত প্রমাণ পাওয়া গেছে। জানা যাচ্ছে, আজকের এই রক্তদান শিবিরে পুলিশকর্মীরা রক্ত দান করছেন। এই রক্তদান শিবিরে করোনা বিধি মেনেই রক্তদানের সমস্ত প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। রক্তদানের পরে সকলের হাতে নির্দিষ্ট স্মারক এবং মিষ্টির প্যাকেট তুলে দিতে দেখা গেল উচ্চপদস্থ আধিকারিকদের।

আজকের এই অনুষ্ঠানে উচ্চপদস্থ এক অফিসারের সঙ্গে কথা বলে জানতে পারা যায়, করোনাকালীন কঠিন পরিস্থিতিতে রক্তের ঘাটতি পূরণ করার পাশাপাশি, প্রতিনিয়ত এই পথ দুর্ঘটনার ফলে আহত হচ্ছেন বহু গাড়ির চালক ,তাই তাদের রক্ত সংকট দূর করতে এবার এগিয়ে এলেন পুলিশরা। জানা যাচ্ছে , পুলিশের মোট ১০০ ইউনিট রক্ত সংগ্রহ করার লক্ষ্যমাত্রা রয়েছে, বলে জানিয়েছেন ডিএসপি ট্রাফিক পুলিশ সেখ আকতার আলি। এই রক্তদান শিবিরের মধ্য দিয়ে সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্য রয়েছে ট্রাফিক পুলিশের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মুষলধারে বৃষ্টিতে জলমগ্ন বীরভূমের সিউড়ি । এম ভারত নিউজ

বেশ কিছুদিনের টানা বৃষ্টিতে জলমগ্ন বাংলা। উত্তরবঙ্গের বেশ কিছু জায়গায় জারি হয়েছে হলুদ সতর্কবার্তা। এরইমধ্যে ঘণ্টাখানেকের বৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়ল বীরভূমের জেলার সদর শহর সিউড়ি। শুক্রবার রাতে মুষলধারে বৃষ্টির পরেই জল জমতে শুরু করে সিউড়ির বহু এলাকায়। আপাতত এই ভারী বৃষ্টির জেরে জলমগ্ন হয়ে পড়েছে সিউড়ি বাস স্ট্যান্ডও। অভিযোগের তীর […]
district_1100

Subscribe US Now

error: Content Protected