নৃশংস হত্যা ! দাদা খুন হল ভাইয়ের হাতে । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 33 Second

পূর্ব মেদিনীপুরের চন্ডিপুর থানার সুলতানপুর গ্রামে আজ সকালেই ঘটে গেছে এক চাঞ্চল্যকর ঘটনা। জানা যাচ্ছে ঘটনার প্রথম সূত্রপাত মোবাইল গেমকে কেন্দ্র করে। ঘটনার মূল অভিযুক্তের নাম চন্দ্রকান্ত মন্ডল। ২৫ বছর বয়সী এই যুবক সারাদিন মোবাইলে গেম খেলতেন, আর এই কারনেই পরিবারে লেগে থাকত অশান্তি। মোবাইলে গেম খেলা বন্ধ করতে বলায় কয়েকদিন আগে বচসা বেঁধেছিল চন্দ্রকান্তের দাদা সূর্যকান্ত মন্ডলের সঙ্গে। দিনের পর দিন এই অশান্তি ক্রমাগত বাড়তে থাকে। আজ ভোরের বেলা বাড়ির মধ্যে চন্দ্রকান্ত তার দাদাকে নৃশংসভাবে কুপিয়ে খুন করে । ওই সময় যুবকের মা বাঁধা দিতে গেলে , মাকেও কপানোর চেষ্টা করে সে। ছেলেটির মার জোরে চিৎকার শুনে স্থানীয় গ্রামবাসীরা ছুটে আসলে চন্দ্রকান্ত ঘর থেকে পালিয়ে যায়। চন্ডিপুর থানার পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ ও স্থানীয় গ্রামবাসীদের সহযোগিতায় রক্তাক্ত অবস্থায় মা ছেলেকে স্থানীয় গ্রামীণ হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে যুবকটির দাদা সূর্যকান্ত মন্ডলকে মৃত বলে ঘোষণা করা হয়। যুবকটির মা এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ সূত্রে খবর ,সারাদিন ধরে চন্দ্রকান্তের খোঁজ করার পর পাশের গ্রাম থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। জানা যাচ্ছে গেম আসক্ত ওই যুবক চন্দ্রকান্ত মা ও দাদাকে খুন করার পর নিজে বিষ খেয়ে আত্মহত্যা করেছে। শুধুমাত্র মোবাইল গেম খেলতে আপত্তি করার জন্যই কি এই ঘটনা ঘটল? না এই ঘটনার পেছনে অন্য কোনো কারণ রয়েছে তা তদন্ত শুরু করেছে চন্ডিপুর থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

একা মহিলাদের তালিকা চাইল তালিবান, চাঞ্চল্য আফগানে । এম ভারত নিউজ

তালিবান অধ্যুষিত আফগানিস্তানে চরম সঙ্কটে মহিলার । ১৫ থেকে ৪৫ বছরের একা মহিলাদের তালিকা চাইল তালিবানরা । মার্কিন সেনার আফগানিস্তান ছাড়ার পরেই সেখানে এখন চলছ তালিবানি শাসন । আর তারা সেখানকার মেয়েদের তলিকা চেয়েছে, যাতে তালিবানি পুরুষরা বিয়ে করতে পারে ৷ এই মুহূর্তে আফগানের ৮০ শতাংশ এলাকায় তালিবানি শাসন কায়েম […]
abroad_207

Subscribe US Now

error: Content Protected