TRP কেলেঙ্কারিতে গ্রেফতার রিপাবলিক টিভির CEO । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

প্রিয়া মুখোপাধ্যায়ের পর এবার টিআরপি মামলায় গ্রেফতার রিপাবলিক টিভির সিইও বিকাশ খানচন্দানি। বেশ কিছুদিন আগে সনামধন্য টিভি চ্যানেল রিপাবলিক টিভির ওপর অভিযোগ ওঠে তারা বিজ্ঞাপনের জন্য ফেক টিআরপির ব্যবহার করছে । তদন্তে নামার পর মুম্বাই পুলিশ জানায় রিপাবলিক টিভি সহ আরও দুটি টিভি চ্যানেলের নাম জড়িয়ে রয়েছে এই মামলায় ।

এরপর মুম্বাই পুলিশ বিশ্বাসভঙ্গ, অপরাধমূলক ষড়যন্ত্র, প্রতারণা-সহ আইপিসির একাধিক ধারায় এই চ্যানেলের বিভিন্ন অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করে । গ্রেফতার করা হয়েছিল প্রধান সম্পাদক অর্ণব গোস্বামীকে । তখন তিনি বলেছিলেন সুশান্তের মৃত্যু মামলায় যথেষ্ট সক্রিয় ভূমিকা পালন করেছিল রিয়াবলিক টিভি সেই কারণেই তাঁদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে । এরপর মুম্বই পুলিশ কমিশনারের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করার হুমকিও দিয়েছিলেন অর্ণব।

এই মামলায় এখনও পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করা হয় । রিপাবলিক টিভির সিওও প্রিয়া মুখোপাধ্যায়কে গ্রেফতারের পর দায়রা আদালতে আবেদন করলে তাঁকে অন্তবর্তীকালীন জামিন দেওয়া হয় । এর পরেই আজ ভোরে রিপাবলিক টিভির সিইও বিকাশ খানচন্দানিকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ বলে জানিয়েছেন ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা । রবিবারই তাঁকে অবকাশকালীন আদালতে পেশ করা হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজীবের মন গলাতে বৈঠক তৃণমূলের । এম ভারত নিউজ

শুভেন্দু অধিকারীর পর এবার তৃণমূলের মাথাব্যাথা রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে। রবিবার তড়িঘড়ি রাজীবের মান ভাঙাতে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলায় বাড়িতে বৈঠক ডাকে দল। এদিন দেড়ঘন্টার বৈঠকে রাজীবের সঙ্গে কথা হয় দলের ভোটকুশলী প্রশান্ত কিশোর ও পার্থ চট্টোপাধ্যায়ের। বৈঠক শেষে রাজীব বলেন, দলের নীতি ঠিক করা নিয়ে আলোচনা হয়েছে। আগামীতে আবার […]

You May Like

Subscribe US Now

error: Content Protected