ভয়ঙ্কর গ্রাফ মুম্বাইয়ের পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 3 Second

দেশ জুড়ে লাগাতার পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে মাথায় হাত সাধারণ মানুষের। একাধিক জায়গায় পেট্রোল ডিজেলের দাম ১০০ ছাড়িয়েছে। তারমধ্যে আবার চলছে অবৈধ জ্বালানি তেলের করবার। মুম্বইতে এখন পেট্রোল কিনতে যা টাকা লাগছে হিসেব মতো তা নিউইয়র্কের প্রায় দ্বিগুণ। পরিসংখ্যান বলছে, গত তিন বছরে মুম্বাইতে ২৫ শতাংশ বেড়ে গিয়েছে জ্বালানির দাম। একইসঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে ডিজেলের দামও। গত কয়েক বছরে তা আগের চেয়ে তিন গুণ বেশি হয়ে গেছে। দামের এই গ্রাফ কেবলই ঊর্ধ্বমুখী। কিছুতেই তা কমছে না।পেট্রোল ডিজেলের এই লাগাতার মূল্যবৃদ্ধি নিয়ে কেন্দ্র সরকারের বিরুদ্ধে সরব হয়েছে বিরোধীরা।

মহামারীর আক্রমণেই বেড়ে চলছে দেশজুড়ে পেট্রোপণ্যের দাম। অসস্তিতে সাধারণ মানুষ। মুম্বইয়ের মতো শোচনীয় অবস্থা দিল্লিতেও। রাজধানীতে প্রায় ২০ শতাংশ বেড়ে গেছে জ্বালানির দাম। তার উপর চেপেছে পাহাড় প্রমাণ করের বোঝাও। ডিজেলের দাম হু হু করে বেড়েছে নয়াদিল্লিতে। মাথায় হাত পড়েছে সাধারণ মানুষের। পেট্রোল ডিজেলের দাম অতিমারী আবহে এতটাই বেড়ে গিয়েছে যে সাধের গাড়ি বিক্রি করে দেওয়ার কথা ভাবছেন মানুষ। তা সে চার চাকাই হোক কিংবা দু-চাকা। গাড়ি চালানো এখন বিলাসিতা বলছেন ভুক্তভোগীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সিধু কানু স্মরণে,হুল দিবস পালন করলেন বীরভূমের বামফ্রন্ট নেতৃত্ব। এম ভারত নিউজ

করোনা আবহের মাঝেও বীরভূম ভুলল না সিধু- কানুর আত্মত্যাগকে। ভারতের স্বাধীনতা আন্দোলনের এক অন্যতম উল্লেখযোগ্য দিন হল এই হুল দিবস । আর আজ সেই সাঁওতাল নেতা সিধু কানুর স্মরণেই ,হুল দিবস উপলক্ষে বুধবার বীরভূমের সিউড়ি শহরের সিধু কানহু মঞ্চের কাছে থাকা সিধু কানহুর মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জানানো হল জেলা […]

Subscribe US Now

error: Content Protected