সিউড়িতে গ্রেপ্তার দুই ছিনতাইবাজ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 21 Second

নিজস্ব সংবাদদাতা, বীরভূমঃ সিউড়ি রেল গেটের কাছে ছিনতাইয়ের অভিযোগ। ঘটনায় গ্রেপ্তার ২। সোমবার ভোরে সিউড়ি দু’নম্বর ব্লকের কয়বোনা গ্রামের শেখ কদম নামে এক ব্যবসায়ী ওই এলাকা দিয়ে কাজ সেরে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, সেইসময় দুই যুবক তাঁর পথ আটকায়। ভয় দেখিয়ে টাকা হাতানোর চেষ্টা করে। না দিলে ওই ব্যবসায়ীকে খুর দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। প্রাণনাশের ভয়ে তাঁর কাছে থাকা টাকাপয়সা ও মোবাইল ছিনতাইবাজদের দিয়ে দেন তিনি। পরে আক্রান্ত ব্যক্তি সিউড়ি থানায় অভিযোগ জানালে পুলিশি তৎপরতায় অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করা হয়।

আক্রান্ত ব্যক্তির দাবি এর আগেও এমন ঘটনা ঘটেছে। তখনও পুলিশে অভিযোগ জানানো হয়েছিল। তবে তেমন কোনো স্বতস্ফূর্ততা দেখা যায়নি পুলিশের তরফে। তবে এবার অভিযোগ পেয়ে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
100 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তবে কি এবার জোট বাঁধছে আরজেডি আর তৃণমূল । এম ভারত নিউজ

তবে কি এবার জোট বাঁধতে চলেছে আরজেডি আর তৃণমূল ? তেমনটা হলে বলাই যায় বিরোধী পক্ষের কাছে এটা একটা বড় ধাক্কা হয় দাঁড়াতে পারে । ২০২১-এর নির্বাচনকে পাখির চোখ করে প্রচারের ময়দানে নেমে পড়েছে প্রত্যেক রাজনৈতিক দল । গতকালই বিগ্রেডের মাঠে বাম-কংগ্রেসের ঐতিহাসিক জোট সমাবেশ দেখা গেছে । এদিকে আজই […]

Subscribe US Now

error: Content Protected