গ্রাম্য বিবাদের জেরে সংঘর্ষ , গুরুতর আহত ৬ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 1 Second

‘দুয়ারে সরকার’ প্রকল্প ঘিরে সংঘর্ষের খবর এসেছে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে। এবার ফের ‘দুয়ারে সরকার’ প্রকল্পের প্রকল্পের আবেদন ফর্ম দেওয়াকে কেন্দ্র করে গ্রাম্য বিবাদের জেরে সংঘর্ষের ঘটনা ঘটেছে বীরভূম জেলার নানুর থানার পেঞা গ্রামে। এই ঘটনায় গুরুতর আহত ছয়জন গ্রামবাসী। আহতদের ভর্তি করা হয়েছে বোলপুর মহকুমা হাসপাতালে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় সূত্রের খবর, সোমবার রাত্রে ঐ গ্রামে ফর্ম দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে দু’দলের মধ্যে। রড,বাঁশ, ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে অভিযুক্তদের বিরুদ্ধে।

গ্রামেরই এক বাসিন্দা রূপচাঁদ মল্লিকের জানান, “গ্রামের সমস্ত মানুষ নানা কাজে ব্যস্ত থাকে। তাই তাদের ঠিক সময়ে পঞ্চায়েত গিয়ে ফর্ম তোলা বা জমা দেওয়া সম্ভব নয়,আর তাই সেব্যাপারে সোমবার সন্ধ্যাবেলা যখন আলোচনা হচ্ছিল, তখন আলম শেখ, আহাদ শেখ, আমান শেখ ও বজাই শেখের নেতৃত্বে বেশ কিছু লোক আমাদের উপর চড়াও হয়। লাঠি, বাঁশ, রড, ধারালো অস্ত্র দিয়ে আমাদের মারধর করা হয়। গ্রামবাসীদের অভিযোগ অভিযুক্তরা সকলেই আগে সিপিআইএম করতেন ও বর্তমানে শাসক দলের সঙ্গেই যুক্ত। ঘটনায় গুরুতর আহতদের আশঙ্কাজনক অবস্থায় বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ জানাল রাজ্য সরকার । এম ভারত নিউজ

শুভেন্দু অধিকারীকে যেন রক্ষাকবচ প্রদান করেছিল হাইকোর্ট। শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মামলার শুনানিতে কলকাতা হাই কোর্টের এক বিচারপতির বেঞ্চ নির্দেশ দিয়েছিল কোনোমতেই গ্রেফতার করা যাবে না শুভেন্দুকে। এবার মামলার সেই রায়কেই চ্যালেঞ্জ জানাল রাজ্য সরকার। মঙ্গলবারই কলকাতা হাই কোর্টের ডিভিশন বেঞ্চে এ সংক্রান্ত আবেদন জানানো হয়েছে তৃণমূল সরকারের পক্ষ থেকে। সূত্রের […]
News_1228

Subscribe US Now

error: Content Protected