প্রাতঃভ্রমনে এসে সাংবাদিকদের মুখোমুখি দিলীপ ঘোষ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 38 Second

নিজস্ব প্রতিনিধি, নিউটাউন: গতকাল উলুবেড়িয়া উত্তরে এক তৃণমূল নেতার বাড়ি থেকে ইভিএম পাওয়া গিয়েছে। এর পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষ বলেন, “ইভিএমের ওপর তাদের বিশ্বাস নাই। ইভিএমে গন্ডগোল করে, আবার ইভিএম নিয়ে বাড়িতে রেখে দিচ্ছে। টিএমসি হেরে গিয়েছে ধরে নিয়ে এখন এদিক ওদিক গন্ডগোল বদমাইশি করে জেতার চেষ্টা করছে। এটা ওদের পুরানো অভ্যাস। আমাদের এখানে পঞ্চায়েত ইলেকশনের সময় ব্যালট বক্স আর ইভিএম নিয়ে চলে গিয়েছিল। ব্যালট বক্স পুকুরে ফেলে দিয়েছিল। এসব ঘটনা ঘটেছে। এভাবেই ভোট হতো এতদিন। আমার মনে হয় এই অভ্যাসটা পাল্টাতে সময় লাগবে একটু।”

মমতা বন্দ্যোপাধ্যায়ের তার রাজ্য পুলিশের ওপর বিরক্তি প্রসঙ্গে দিলীপ ঘোষের বক্তব্য, “উনি তো সবার ওপর বিরক্ত। আমি বলতাম উনি তো নিজের হাত পা কেও বিশ্বাস করতে পারছেন না। সত্যি ওনার পা ওনাকে ধোঁকা দিয়ে দিল। এতদিন পুলিশকে দিয়ে সবকিছু করালেন। আজ পুলিশও বুঝতে পারছে। অপরাধ বোধ আছে ওনার। অনেক অন্যায় যে করেছেন সেটা এখন ওনারা বুঝতে পারছেন। পরিবর্তন হচ্ছে এটা স্বাভাবিক। এখন ইলেকশন কমিশনের আন্ডারে চলে গিয়েছে তাই পুলিশরা নিউট্রাল কাজ করছেন। উনি চাইছেন ওদের ক্যাডারের মতো কাজ করবে পুলিশ, কিন্তু সেটা তো সম্ভব নয়, তাই ওনার রাগ হচ্ছে।”

গতকাল ক্যানিং-গোঘাট-বারুইপুরে বিজেপি কর্মীদের মারধর করা হয়েছে। এপ্রসঙ্গে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “এসব জায়গাগুলোয় আগে টেরর ছিল। গতবারও এখানে জিততে পারিনি। এখন বড় বড় রোড শো, সভা হচ্ছে, এখন বিজেপি সব জিতবে। তাই ভয় দেখিয়ে লোকজন যাতে বাড়ি থেকে না বেরিয়ে ভোট না করে, তাই এইধরনের পরিবেশ তৈরি করা হচ্ছে। তবে কিছুতেই কিছু করতে পারবে না, এবার এখানে ভালো ভোট পড়বে বিজেপির।”

তৃতীয় দফার ভোটে কতটা এক্সপেক্টেশন বিজেপির। এই নিয়ে দিলীপ ঘোষ বলেন,
“যে ট্রেন্ড শুরু হয়ে গিয়েছে, যেভাবে ভোটিং হচ্ছে,তাতে মানুষ এসে ভোট করবে ও বিজেপিই সব জায়গায় মেজর পার্সেন্ট সিট জিতবে।”

অভিষেকের হুমকি প্রসঙ্গে তাঁর বক্তব্য, “আমি বলছি লোকের বিশ্বাস আছে যে সেন্ট্রাল ফোর্স আছে, তাই তারা বুথে গিয়ে লাইনে দাঁড়িয়ে ভোট দেবেন। আমরা আহ্বান করেছি ভোট হবে, ভোট হলে পরিবর্তন হবে।”

এদিন সকালে তৃতীয় দফার নির্বাচনের আগে সাধারণ মানুষের ভোটের ওপরেই যথেষ্ট আস্থা রাখতে শোনা গেল দিলীপ ঘোষকে। এখন তারেই আস্থা ভোটের ফলাফলে কতটা পরিলক্ষিত হয়, সেটাই দেখার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আসাম নির্বাচন আপডেট: কত শতাংশ ভোট পড়ল, দেখে নিন । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচন ২০২১, ইতিমধ্যেই পশ্চিমবঙ্গ এবং আসামে শুরু হয়ে গেছে তৃতীয় দফার নির্বাচন । সকাল সাতটা থেকে শুরু হয়ে গেছে ভোটগ্রহণ। ইতিমধ্যেই প্রত্যেকটি কেন্দ্রে সাধারণ মানুষের ভিড় লক্ষ্য করা যাচ্ছে। গত দুই দফা নির্বাচন সুষ্ঠুতার সাথে মিটেছে। তাই আজ সকাল থেকেই সমস্ত এলাকাগুলোকে কড়া নিরাপত্তায় মুড়ে দেওয়া হয়েছে। ভোটগ্রহণ চলছে […]

Subscribe US Now

error: Content Protected