প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত হায়দরাবাদ। এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 57 Second

তিনদিনের প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত হায়দরাবাদের জনজীবন। প্রবল বৃষ্টিতে পাঁচিল ধসে তিনটি শিশু সহ মোট ৯ জনের মৃত্যু হয় পুরনো হায়দরাবাদ শহরে।
আহত হয়েছেন আরও চারজন।
হায়দরাবাদের সাংসদ তথা AIMIM সভাপতি আসাদউদ্দিন ওয়াইসি টুইট করে জানিয়েছেন, এ দিন সকালে বান্দলাগুড়ার মহম্মদিয়া হিলস অঞ্চলের ওই দুর্ঘটনাস্থল তিনি গিয়ে সরেজমিনে দেখে এসেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জিএইচএমসি বিপর্যয় মোকাবিলা বাহিনী ও স্থানীয় পুলিশ। উদ্ধারকাজে তাদের সঙ্গে যোগ দেন জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরাও।
জলের তোড়ে খেলনার মতো ভেসে যায় গাড়়ি। জলের তীব্রতা এতটাই প্রবল ছিল যে ফলকনুমার কাছে বরকসে জলের তোড়ে ভেসে যায় এক ব্যক্তি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি। ভিডিয়ো দেখা যাচ্ছে, জলের তোড়ে ভেসে যাচ্ছেন এক ব্যক্তি। যেতে যেতে তিনি একটি পোল আকড়ে ধরার চেষ্টা করলেন। কিন্তু সেই চেষ্টা ব্যর্থ হয়। কয়েকজন ব্যক্তি তাঁকে বাঁচানোর জন্য চিৎকার করছেন। কিন্তু জলের স্রোতে নামতে সাহস পাচ্ছেন না। যদিও ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে কি না, সে ব্যাপারে কিছু জানা যায়নি।বুধবারও সকাল থেকেই মুষলধারে বৃষ্টি হচ্ছে হায়দরাবাদে। আগামিকালও বৃষ্টি হবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফের শিরোনামে যোগীর রাজ্য। এম ভারত নিউজ

ফের ধর্ষণ হাথরসে। এবার ঘটনাস্থল সাসনি। চার বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে।অভিযোগ, শিশুটি যখন বাড়ির উঠানে খেলা করছিল তখন ওই প্রতিবেশী শিশুটিকে বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানেই ধর্ষণ করে বলে অভিযোগ। পরে শিশুটি বাড়ি ফিরলে তার শরীরে আঘাতের চিহ্ন দেখতে পান পরিবারের সদস্যরা। হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍‌সকদের সঙ্গে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected